তৃণমূলের নেতাকর্মীরাই আওয়ামী লীগের প্রাণ : নাছিম

Looks like you've blocked notifications!
কালকিনির নিজ বাসভবনে বিভিন্ন এলাকা থেকে আসা আওয়ামী লীগ ও সহযোগি অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সঙ্গে আজ মঙ্গলবার বিকেলে সৌজন্য সাক্ষাৎ করেন আ ফ ম বাহাউদ্দিন নাছিম। ছবি : এনটিভি

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ও মাদারীপুর-৩ আসনের সাবেক সংসদ সদস্য কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, তৃণমূলের নেতাকর্মীরাই হচ্ছে আওয়ামী লীগের প্রাণ। তৃণমূলের নেতাকর্মীরা সক্রিয় থাকলেই আওয়ামী লীগ শক্তিশালী থাকবে। তাই জননেত্রী শেখ হাসিনা সর্বদা তৃণমূলের নেতাকর্মীদের গুরুত্ব দিয়ে থাকেন, তাদের কথা ভাবেন।

কালকিনির নিজ বাসভবনে বিভিন্ন এলাকা থেকে আসা আওয়ামী লীগ ও সহযোগি অঙ্গসংগঠনের নেতাকর্মীরা আজ মঙ্গলবার বিকেলে তার সাথে সৌজন্য সাক্ষাৎ করতে এলে তাঁদের উদ্দেশে তিনি একথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, কালকিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অধ্যাপিকা তাহমিনা সিদ্দিকী, যুগ্ম-সাধারণ সম্পাদক মাদারীপুর পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, কালকিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌফিকুজ্জামান শাহীন, ডাসার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক কাজী মাহমুদুল হাসান দোদুল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনায়েত হোসেন হাওলাদার, ডাসার উপজেলা কৃষক লীগের আহ্বায়ক সাহাবউদ্দিন মিঠু, কালকিনি উপজেলা কৃষক লীগের সদস্য সচিব মো. ইকবাল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. ফরিদ সরদার, উপজেলা শ্রমিক লীগের সভাপতি আমিন মিজানুর রহমান, সাধারণ সম্পাদক কবির হোসেন বেপারী, উপজেলা ছাত্রলীগের সভাপতি বদিউজ্জামান বাকামিন খান, পৌর ছাত্রলীগের সভাপতি সাকিবুল ইসলাম খলিলসহ স্থানীয় নেতৃবৃন্দ।