ত্রিশাল পৌর বিএনপির সভাপতি আলেক চান, সম্পাদক মিলন

Looks like you've blocked notifications!
ময়মনসিংহের ত্রিশাল পৌর বিএনপির দ্বিবার্ষিক সম্মেলনে কাউন্সিলদের ভোটে আলেক চান দেওয়ান সভাপতি ও মোশাররফ হোসেন মিলন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। ছবি : এনটিভি

ময়মনসিংহের ত্রিশাল পৌর বিএনপির কাউন্সিলদের ভোটে আলেক চান দেওয়ান সভাপতি ও মোশাররফ হোসেন মিলন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। আজ শুক্রবার বিকেলে এ দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। 

এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের সূচনা করা হয়। 

দ্বিবার্ষিক সম্মেলন উপস্থিত হয়ে বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, আন্দোলনকারীদের ওপর নির্বিচার গুলিবর্ষণ ও হত্যার দায় প্রধানমন্ত্রীসহ সরকারকে বহন করতে হবে।

ত্রিশাল পৌর বিএনপির আহ্বায়ক গোলাম রাব্বানী বাদলের সভাপতিত্বে দলীয় কার্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা. মাহবুবুর রহমান লিটন। প্রধান বক্তা ছিলেন বিএনপির সহসাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেস আলী মামুন। বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বাবলু, ফখরউদ্দিন আহমদ বাচ্চু, শুক্কর মাহমুদ ববি, ব্যারিস্টার আবুল হোসেন, ডা. মোফাখখারুল ইসলাম রানা ও আক্তারুজ্জামান বাচ্চু।

সম্মেলনে নয়টি ওয়ার্ডের কাউন্সিলরদের সম্মতিতে প্রতি ওয়ার্ড থেকে পাঁচজন করে ৪৫ জন কাউন্সিলরের ভোটে আলেক চান দেওয়ানকে সভাপতি ও মোশাররফ হোসেন মিলনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। এ নিয়ে পদ বঞ্চিতরা ক্ষুব্ধ হয়ে হট্টগোল শুরু করলে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।