দরজা ভেঙে পড়ে আহত নাছির, অল্পের জন্য রক্ষা পেলেন ওবায়দুল কাদের

Looks like you've blocked notifications!
চিকিৎসা নিচ্ছেন আ জ ম নাছির উদ্দিন। ছবি : এনটিভি

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোছলেম উদ্দিন আহমদের শোক সভায় নেতাকর্মীদের ভিড়ে কনভেনশন সেন্টারের কাঁচের দরজা ভেঙে আহত হয়েছেন সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন। এ সময় অল্পের জন্য রক্ষা পেয়েছেন অনুষ্ঠানের প্রধান অতিথি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 

আজ শনিবার (৪ মার্চ) সন্ধ্যার দিকে চট্টগ্রাম নগরীর কাজীর দেউড়ির ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে এ ঘটনা ঘটে। এ সময়  বেশ কয়েকজন মন্ত্রী-উপমন্ত্রী ও আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতারা উপস্থিত ছিলেন।

জানা গেছে, শনিবার নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় শোক সভা অনুষ্ঠিত হয়। সন্ধ্যা সোয়া ৬টার দিকে শেষ হয় সভা। পরে ওবায়দুল কাদেরসহ শীর্ষ নেতারা বের হচ্ছিলেন। এ সময় সঙ্গে ছিলেন আ জ ম নাছিরসহ জেলার জ্যেষ্ঠ নেতারা। তখন নেতাকর্মীদের প্রবল চাপে ওই সেন্টারের মূল দরজাটির একটি ভেঙে পড়ে। এসময় দরজার আয়না ভেঙে আ জ ম নাছিরসহ কয়েকজন পুলিশ সদস্যের ওপর পড়ে। এতে নাছির মাথায় আঘাত পান। এ সময় তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। আর অল্পের জন্য রক্ষা পান ওবায়দুল কাদের।

চট্টগ্রাম দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, ‘শনিবার সন্ধ্যায় কনভেনশন সেন্টারের দরজার আয়না ভেঙে  সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন মাথায় আঘাত পেয়েছেন। এসময় তাকে চিকিৎসার জন্য একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়েছে। অন্য কারও কোনো সমস্যা হয়নি।’