দায়ের কোপে পুলিশ কনস্টেবলের কবজি বিচ্ছিন্ন

Looks like you've blocked notifications!
আসামির দায়ের কোপে আজ রোববার কবজি বিচ্ছিন্ন হয়ে হাসপাতালে পুলিশের কনস্টেবলের জনি খান। ছবি : সংগৃহীত

আসামির দায়ের কোপে পুলিশ কনস্টেবলের কবজি বিচ্ছিন্ন হয়ে গেছে। পুলিশ সদস্যকে আহত করে পালিয়েও গেছেন ওই আসামি। আজ সোমবার সকাল ১০টার দিকে ঘটনাটি ঘটেছে চট্টগ্রামের লোহাগাড়া থানা উপজেলায়। এ ঘটনায় আরও এক কনস্টেবল আহত হয়েছেন বলে জানা গেছে।

পুলিশসূত্রে জানা যায়, লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের ৯ নম্বর লালারখিল এলাকায় আসামি ধরতে গেলে আহত হন পুলিশের কনস্টেবলের জনি খান।

চট্টগ্রাম জেলা পুলিশের সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শিবলী নোমান বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ২৪ মার্চ লালারখিল গ্রামে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় একটি মামলা হয়। সেই মামলার এজাহারভুক্ত আসামি ছিলেন কবির।

আজ সকালে কবিরকে গ্রেপ্তার করতে তাঁর বাড়িতে অভিযানে চালায় লোহাগাড়া থানা পুলিশের একটি দল। এস আই ভক্ত চন্দ্র দত্তের নেতৃত্বে অভিযানে ছিলেন এ এস আই মজিবুর রহমান, কনস্টেবল জনি খান ও শাহাদাত হোসেন।

কবিরের বাড়িতে প্রবেশ করে তাঁকে ধরতে গেলে কবির ওই কনস্টেবল জনি খানের বাম হাতে ধারাল দা দিয়ে কোপ দেন। এতে জনির বাম হাতের কবজি বিচ্ছিন্ন হয়ে যায়। একই সঙ্গে মামলার বাদী আবুল হোসেনকেও কুপিয়ে আহত করেন ওই আসামি। তাঁদের দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

এ সময় অপর কনস্টেবল শাহাদাতও আহত হয়েছেন বলে জানান শিবলী নোমান। তিনি আরও জানান, জনিকে প্রথমে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।