দিনাজপুরের মাজেদ হত্যার প্রধান আসামি বগুড়ায় গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
আটকের প্রতীকী ছবি

দিনাজপুরের চিরিরবন্দরে চাঞ্চল্যকর যুবলীগ নেতা মাজেদুর রহমানকে কুপিয়ে হত্যা মামলার প্রধান আসামি মাজেদুর মিয়াকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৩ রংপুর। বৃহস্পতিবার দিনগত মধ্যরাতে বগুড়ার জহুরুলনগর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় র‌্যাব-১৩ রংপুরের সদর দপ্তরে এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানিয়ে উপ-অধিনায়ক মইদুল ইসলাম জানান, গত ১৪ জুন রাত সাড়ে ১২টার দিকে যুবলীগ নেতা মাজেদুর রহমান (৩০) কাজ শেষে মোটরসাইকেলযোগে বাড়ি যাওয়ার পথে পূর্ব শত্রুতার জেরে চিরিরবন্দরের আমবাড়ি বাজারে পথরোধ করে দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় মাজেদুর রহমানের বাবা আজিমুল হক বাদী হয়ে চিরিরবন্দর থানায় হত্যা মামলা দায়ের করেন। এ নিয়ে ছায়াতদন্ত শুরু করে র‌্যাব। তথ্য প্রযুক্তির সহযোগিতায় হত্যাকাণ্ডের মূল আসামি মাজেদুর রহমানকে (৩৫) বগুড়ার জহুরুলনগর আবাসিক এলাকা থেকে বৃহস্পতিবার দিনগত মধ্যরাতে গ্রেপ্তার করা হয়। মাজেদুর দিনাজপুরের পার্বতীপুর উপজেলার মৃত ফয়জুল হকের ছেলে।

র‌্যাবের এই কর্মকর্তা আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে। হত্যার সময় হাসুয়া ও চাইনিজ কুড়াল দিয়ে কোপানো হয় বলেও র‌্যাবকে জানিয়েছে মাজেদুর। মাজেদুরের নামে দুটি অস্ত্র মামলাসহ বেশ কিছু মামলা থাকার কথাও জানিয়েছে র‌্যাব।