দিনাজপুরে ট্রাকের ধাক্কায় দুজন নিহত

Looks like you've blocked notifications!
দিনাজপুর-রংপুর মহাসড়কের চিরিরবন্দর উপজেলার রানীরবন্দর এলাকার চাম্পাতলী বাজারে বালুবাহি ড্রামট্রাক রাস্তার সাইটে দাঁড়িয়ে থাকা অটোভ্যানকে ধাক্কা দেয়। ছবি : এনটিভি

দিনাজপুর-রংপুর মহাসড়কের চিরিরবন্দর উপজেলার রানীরবন্দর এলাকার চাম্পাতলী বাজারে বালুবাহি ড্রামট্রাক রাস্তার সাইটে দাঁড়িয়ে থাকা একটি অটোভ্যানকে ধাক্কা দিলে ঘটনাস্থলে দুজনের  মৃত্যু হয়। এসময় আহত হয়েছেন একজন।

নিহতরা হলেন চিরিরবন্দর উপজেলার ড্রাইভারপাড়া গ্রামের মৃত আতা আলীর ছেলে আমিন ইসলাম(৪৮) ও আলোকডিহি গ্রামের যোগেশচন্দ্র রায়ের ছেলে মাধব মালী সনু (৪৫)। গুরুতর আহত একজনকে হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানিয়রা জানায়, বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটার দিকে রানীরবন্দর বাজার থেকে চাম্পাতলি বাজারে দুজন যাত্রী নিয়ে আসছিল একটি চার্জারভ্যান। এসময় চাম্পাতলি বাজারে এসে দাঁড়ালে একটি বেপরোয়া গতির বালুবাহি ড্রামট্রাক দাঁড়িয়ে থাকা চার্জার ভ্যানকে পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে এক যাত্রীসহ ভ্যানচালক নিহত হন। ওই ভ্যানে থাকা আরেক যাত্রী গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতলে নিয়ে যায় স্থানীয়রা।

দশমাইল হাইওয়ে থানার অফিসার ইনর্চাজ (ওসি) মাসুদ রানা, ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত একজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ওই রাস্তা থেকে লোকজন সরিয়ে মহাসড়কে গাড়ি চলাচল স্বাভাবিক করা হয়েছে।