দিনাজপুরে ধর্ষণের অভিযোগে ৪ যুবক কারাগারে

Looks like you've blocked notifications!
চিরিরবন্দর থানা। ছবি : সংগৃহীত

দিনাজপুরের চিরিরবন্দরে ধর্ষণের অভিযোগে চার যুবককে কারাগারে পাঠিয়েছেন আদালত। আজ বৃহস্পতিবার সকালে চিরিরবন্দর আমলি আদালত তাদেরকে কারাগারে পাঠান। এর আগে ওই চারজনকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন—চিরিরবন্দর উপজেলার ঠাকুরের মোড় মুন্সীপাড়া এলাকার মিজানুর রহমান মিজান (২৮), একই উপজেলার নশরতপুর দেউরীপাড়া এলাকার দিলীপ রায় (২৩), নশরতপুর ডাঙাপাড়া এলাকার সোহেল রানা (২৫) ও পার্বতীপুর উপজেলার রাজাবাসর ভুতপুকুর এলাকার নূর আলম (২২)।

এর আগে গতকাল বুধবার রাতে চিরিরবন্দরের নশরতপুর ইউনিয়নের রানীরবন্দর এলাকার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়। চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ভুক্তভোগী বুধবার সন্ধ্যায় চারজনের নামে মামলা করেন।’

মামলার এজাহারে বলা হয়, ভুক্তভোগী নারী একটি কারখানার শ্রমিক। গত মঙ্গলবার রাতে নশরতপুর ইউনিয়নের রানীপুর ডাঙ্গাপাড়ায় মিজান তাঁকে ধর্ষণ করেন। সে সময় দিলীপ, সোহেল ও নূর তাদের আটক করেন। পরে তাঁরাও ধর্ষণ করেন। এ সময় চিৎকারে স্থানীয়রা এলে সবাই পালিয়ে যান।

এ বিষয়ে চিরিরবন্দর থানার ওসি বজলুর রশিদ বলেন, ‘গতকাল সন্ধ্যায় চারজনের নামে মামলা হওয়ার পর তাঁদের গ্রেপ্তার করা হয়। আজ সকালে আদালতে তোলা হলে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন।’