দিনাজপুরে বাস-মোটরসাইকেল সংঘর্ষে নারীসহ নিহত ২

Looks like you've blocked notifications!
দিনাজপুরের বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। ছবি : সংগৃহীত

দিনাজপুরের বিরামপুরে বিআরটিসি বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নারীসহ দুজনের মৃত্যু হয়েছে। এসময় নিহতদের কাছ থেকে ১ লাখ ৮ হাজার ৭০২ টাকা উদ্ধার করা হয়েছে।

আজ বুধবার সকাল নয়টার দিকে উপজেলার দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের টাটকপুর বেলডাঙ্গা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত সোহেল রানা (৩৮) দিনাজপুর সদর উপজেলার রেলওয়ে কলোনির লোকমান আলির ছেলে এবং সেলিনা বেগম (২৮) একই উপজেলার নিমগর বালুবাড়ী এলাকার রুস্তম আলীর মেয়ে। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, বুধবার সকালে নওগাঁর সাপাহার থেকে ছেড়ে আসা বিআরটিসির একটি যাত্রীবাহীবাস রংপুরে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা দুজন আরোহীসহ একটি মোটরসাইকেলকে বাসটি সজোরে ধাক্কা দিলে তারা ছিটকে পড়ে। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, ‘সকালে বিআরটিসি বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ দুইজন নিহত হয়েছেন। পরিবারের কাছে খবর দেওয়া হয়েছে। পরিবারের আপত্তি থাকলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি বলেন, নিহত দুইজন স্বামী-স্ত্রী কিনা জানা যায়নি। তাদের কাছ থেকে নগদ ১ লাখ ৮ হাজার ৭০২ টাকা উদ্ধার করা হয়েছে।’