দিনাজপুরে বিএনপির বিক্ষোভ ও সমাবেশ

Looks like you've blocked notifications!
দিনাজপুরের চিরিরবন্দর উপজেলা বিএনপির একটি বিক্ষোভ মিছিল প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করছে। ছবি : এনটিভি

জ্বালানি তেল, পরিবহণ ভাড়া, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও স্বেচ্ছাসেবক দলনেতা আব্দুর রহিম ও ছাত্রদলনেতা নূর আলমের হত্যার প্রতিবাদে চিরিরবন্দর উপজেলা বিএনপি বিক্ষোভ মিছিল করেছে। উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মিছিল শেষে সমাবেশ অনুষ্ঠিত হয়।

আজ রোববার বিকেলে চিরিরবন্দর উপজেলা বিএনপির আহ্বায়ক আলহাজ মজিবর রহমান শাহর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন দিনাজপুর-৫ আসনের সাবেক এমপি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটি সদস্য এ জেড এম রেজওয়ানুল হক, দিনাজপুর-৪ আসনের সাবেক এমপি আখতারুজ্জামান মিয়া, দিনাজপুর-৪ আসনের সাবেক এমপি আব্দুল হালিম, দিনাজপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হাসনা হেনা চৌধুরী, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সেতু, চিরিরবন্দর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জাহিদ চৌধুরী, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন, চিরিরবন্দর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব জাকির হোসেনসহ জেলা বিএনপি ও উপজেলা বিএনপির অঙ্গসংগঠনের নেতারা।

এ সময় বক্তারা বলেন, ভোট চোর সরকার আজ দিশেহারা হয়ে আওয়ামী লীগ নামধারী পুলিশ বাহিনীকে লেলিয়ে দিয়ে বিএনপির নেতাকর্মীদের গুলি করে হত্যা ও নির্যাতন চালাচ্ছে। অন্যদিকে মেগাপ্রকল্পের নামে দেশের মানুষের জিম্মি করে সব ধরনের দ্রব্যমূল্য বৃদ্ধি করে চলেছে। এ অবস্থা চলতে দেওয়া যায় না। তাই দেশের মানুষকে সঙ্গে নিয়ে আগামী দিনে কঠোর আন্দোলনের মাধ্যমে এই সরকারকে হটিয়ে গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করাই বিএপির মূল লক্ষ্য।