দিনাজপুরে মধ্যরাতে ট্রাকচাপায় ইউপি সদস্যসহ নিহত ৩

Looks like you've blocked notifications!

দিনাজপুরের বিরল উপজেলার রঘুনাথপুর চেয়ারম্যান রোডে রোববার দিনগত রাত ১২টার পর ট্রাকচাপায় এক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য, এক মোটরসাইকেলআরোহীসহ তিন জন নিহত হয়েছেন।

নিহতেরা হলেন—বোচাগঞ্জে উপজেলার ইউপি সদস্য মো. রাকিব হাসান (৩০), বিরলের সাদ বিন ওসমান (২৪) ও ঠাকুরগাঁওয়ের তাসিম উদ্দিন (২০)। তাঁরা সবাই দিনাজপুর থেকে বিরলের দিকে ফিরছিলেন।

এসব তথ্য নিশ্চিত করেছেন বিরলের মঙ্গলপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ হাফিজ মো. রায়হান আলী। তিনি জানান, দিবাগত রাত ১২টার পরে ইউপি সদস্য মো. রাকিব হাসানহ চার জন একটি ব্যক্তিগত গাড়ি করে শহর থেকে বোচাগঞ্জের দিকে যাচ্ছিলেন। পথে বিরল উপজেলার মঙ্গলপুর নামক স্থানে তাঁদের গাড়ির তেল ফুরিয়ে যায়।

এরপর রাকিব ও তাসিম দুই কিলোমিটার দূরের একটি ফিলিং স্টেশন থেকে তেল আনার পথে মোটরসাইকেলআরোহী সাদের সাহায্য চান। মোটরসাইকেলে করে তেল নিয়ে প্রাইভেটকারের কাছে আসার পথে রঘুনাথপুর চেয়ারম্যান রোডে বোচাগঞ্জগামী একটি ট্রাক তাঁদের চাপা দেয়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে তিন জন নিহত হন।

মঙ্গলপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ জানান, ঘাতক ট্রাকচালক ট্রাকসহ পালিয়ে গেছেন। মরদেহগুলো মঙ্গলপুর ফাঁড়িতে রয়েছে বলেও জানান তিনি।