দিনাজপুরে সংঘর্ষে নারী-পুরুষসহ আহত ৭

Looks like you've blocked notifications!

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় দাদনের টাকা চাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নারী-পুরুষসহ সাতজন গুরুতর আহত হয়েছেন। দাদন ব্যবসায়ী মো. জিয়ারুল ইসলাম জিয়ার হামলায় এ ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে। গতকাল সোমবার উপজেলার মহেশপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়দের অভিযোগ, জিয়ারুল ইসলাম জিয়া সুদের টাকা পরিশোধ করে দিলেও লোকজনের কাছে আবার টাকা দাবি করে। এ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় জিয়ারুল ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে নারী ও পুরুষসহ সাতজনকে জখম করেন।

আহতরা হলো—মোছা. লাকি (১৮), মো. জাহাঙ্গীর আলম (২৬), মো. হাবিবুর রহমান (২০), মো. সুমন (১৯), মো. আতিয়ার রহমান (৪০), মোছা. নারগিস বেগম (২৫) ও মো. লাবু ইসলাম (২০)। 

ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য মো. আশরাফুল ইসলাম জানান, মহেশপুর গ্রামের মো. মজিবর রহমানের ছেলে মো. জিয়ারুল ইসলাম জিয়া দীর্ঘদিন ধরে টাকা দাদন দিয়ে চড়া সুদে সে টাকা আদায় করে আসছিলেন। এলাকার মানুষকে তিনি সর্বস্বান্ত করেছেন বলে অভিযোগও আছে। এখন টাকা আদায়ে সন্ত্রাসী কার্যক্রম চালাচ্ছেন। ফুলবাড়ী থানায় বিষয়টি অবগত করা হয়েছে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম বলেন, ‘সংঘর্ষের ঘটনাটি শুনেছি। আহতরা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলে জেনেছি। তবে এখনও থানায় কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

এ বিষয়ে মো. জিয়ারুল ইসলাম জিয়ার সঙ্গে যোগাযোগ সম্ভব হয়নি।