দুদকের ভুয়া ২ কমিশনার গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
মাদারীপুরে দুর্নীতি দমন কমিশনের এই ২ ভুয়া কমিশনারকে গ্রেপ্তার করেছে পুলিশ। ছবি : এনটিভি

মাদারীপুরে দুর্নীতি দমন কমিশনের (দুদক) ভুয়া দুই কমিশনারকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (৭ মার্চ) দুপুরে নিজ সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানিয়েছেন পুলিশ সুপার মো. মাসুদ আলম।

এরা নিজেদের দুদক কমিশনার পরিচয় দিয়ে দেশের শতাধিক উচ্চ পদস্থ সরকারি কর্মকর্তা ও ব্যবসায়ীর কাছ থেকে প্রতারণা করে বিপুল টাকা হাতিয়ে নিয়েছেন বলেও জানিয়েছেন পুলিশ সুপার। 

গ্রেপ্তার হওয়া ভুয়া দুই দুদক কমিশনার হলেন জেলার রাজৈর উপজেলার মধ্যলুন্দি গ্রামের আনিসুর রহমান বাবুল (৩৫) ও একই এলাকার হাসিবুর মিয়া (৪২)। 

এ সময় তাঁদের কাছ থেকে একটি মোবাইল ফোন ও সাতটি বিভিন্ন কোম্পানির সিম কার্ড, বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত কর্মকর্তাদের মোবাইল ফোন নম্বর ও পরিচিতি সংবলিত কাগজপত্র ও প্রতারণার মাধ্যমে আদায় করা এক লাখ পাঁচ হাজার টাকা উদ্ধার করে তা জব্দ করা হয়। 

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আরও জানান, গ্রেপ্তারকৃত দুই প্রতারক দেশের বিভিন্ন জেলায় দুদক কমিশনার পরিচয় দিয়ে বিকাশ নম্বরের মাধ্যমে শতাধিক সরকারি, বেসরকারি ও বিভিন্ন ব্যবসায়ীর কাছ থেকে দুদকের মামলার ভয় ও মিথ্যা অভিযোগ তৈরি করে তা থেকে মুক্ত করার প্রতিশ্রুতি দিয়ে অর্থ হাতিয়ে নেন। 

গ্রেপ্তার করা ভুয়া দুই দুদক কমিশনারকে আজ দুপুরেই আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার।