দুর্ভিক্ষের কথা বলে নির্বাচন পেছাতে চায় সরকার : হেলেন জেরিন খান

Looks like you've blocked notifications!
ফরিদপুরে বিএনপির গণসমাবেশে আজ শনিবার বক্তব্য দিচ্ছেন মহিলা দলের যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান। ছবি : এনটিভি

জাতীয়তাবাদী মহিলা দলের যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান বলেছেন, শেখ হাসিনা দুটি ফন্দি করছে। একটি হলো-দুর্ভিক্ষের কথা বলে দেশের নির্বাচন পিছিয়ে দিতে চায়। কিন্তু আমরা সেটা হতে দেব না। অপরটি হলো আওয়ামী লীগের গুন্ডাবাহিনী দিয়ে দেশে জ্বালাও পোড়াও নৈরাজ্য সৃষ্টি করে  বিএনপির সমাবেশ নসাৎ করার চেষ্টা করছে।

কিন্তু আমি বলব ‘বারবার ঘুঘু তুইম খেয়ে যাবে ধান, এবার ঘুঘু তুমি দিয়ে যাবে প্রাণ’। চৌদ্দ বছরে দেশের মানুষের প্রতি অনেক অত্যচার করেছ। এখন পালাবার পথও পাবে না। হাওয়া বদল হয়েছে।’

আজ শনিবার ফরিদপুরে বিএনপির গণসমাবেশে তিনি এ কথা বলেন।    

হেলেন জেরিন খান বলেন, ফরিদপুর শেখ হাসিনার নিজের শহর। ফরিদপুর তোমার নিজের বিভাগ। তুমি অনেক চেষ্টা করেছ সমাবেশে বাধা দিতে কিন্তু কেউ শুনেনি। তোমাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে লাখ লাখ মানুষ সমাবেশ হাজির হয়েছে। এ সমাবেশ প্রমাণ করেছে দেশের মানুষ খালেদা জিয়ার কথা শুনে, তারেক রহমানের কথায় দেশ চলে। মির্জা ফখরুলের কথায় মানুষ চলে।

আওয়ামী লীগ নতুন ফর্মূলা দিতে চেয়েছে। উন্নয়ন উন্নয়নের কথা বলে চৌদ্দ বছর পার করেছে। কিন্তু মানুষ ঘুম থেকে জেগে উঠে দেখে দুর্ভিক্ষ আর দুর্ভিক্ষ।

শেখ হাসিনার হাতে দুটি ফন্দি করছে। দুর্ভিক্ষের কথা বলে দেশের নির্বাচন পিছিয়ে দিচ্ছে। কিন্তু আমরা সেটা হতে দেব না। অপরটি হলো গুন্ডা বাহিনী দিয়ে দেশে জ্বালাও পোড়াও নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করে আমাদের সমাবেশ নস্যাৎ করার চেষ্টা করছে। 

হেলেন জেরিন বলেন, আগামী ১০ ডিসেম্বর ঢাকা সমাবেশে সরকারের কবর রচনা করা হবে। দেশ পরিচালনা করবে খালেদা জিয়া ও তারেক রহমান।