দেওয়া হলো না শিক্ষক নিয়োগ পরীক্ষা, সড়কে প্রাণ গেল ২ পরীক্ষার্থীর

Looks like you've blocked notifications!
চাঁদপুর সদর উপজেলায় দুর্ঘটনাস্থলে মানুষের ভিড়। ছবি : এনটিভি

চাঁদপুর সদর উপজেলায় পিকআপভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার দুই পরীক্ষার্থী নিহত হয়েছেন। উপজেলার ঘোষেরহাট এলাকার মিয়ারবাজার নামক স্থানে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কে আজ শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন—হাজীগঞ্জ উপজেলার মাহবুবুল আলমের মেয়ে ফাতেমা আলম (২৪) ও একই উপজেলার হোসেন পাটওয়ারীর ছেলে আবদুল্লাহ (২৫)। তাঁরা দুজনই প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার পরীক্ষার্থী ছিলেন।

বেলায়েত গাজী নামের এক স্থানীয় বলেন, ‘হাজীগঞ্জ থেকে ছেড়ে যাওয়া চাঁদপুরগামী সিএনজিচালিত অটোরিকশা এবং হাজীগঞ্জগামী পিকআপভ্যানটি আজ সকালে ৯টার দিকে ঘোষেরহাট এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে ফাতেমা আলম নিহত হন। এ সময় অটোরিকশায় থাকা আহত আরও তিন জনকে উদ্ধার করে চাঁদপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে আবদুল্লাহ নামের আরেকজন মারা যান। নিহত দুজন প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার জন্য হাজীগঞ্জ থেকে অটোরিকশায় করে চাঁদপুর আলআমিন স্কুল অ্যান্ড কলেজে যাচ্ছিলেন।’

চাঁদপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আনিসুর রহমান বলেন, ‘দুর্ঘটনায় আহত আবদুল্লাহ নামের এক যুবককে হাসপাতালে আনার পর তাঁর মৃত্যু হয়। এ ছাড়া দুর্ঘটনায় আহত দুজনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে।’

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ বলেন, ‘দুজনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। তাঁদের পরিবারের লোকজনদের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে।’ এদিকে, দুর্ঘটনার পর অটোরিকশা ও পিকআপভ্যানের চালক পালিয়ে যান বলে জানান ওসি।