ধলেশ্বরী-মেঘনা মোহনায় লঞ্চ থেকে পড়ে যাত্রী নিখোঁজ

Looks like you've blocked notifications!
মুন্সীগঞ্জ সদরের চরকিশোরগঞ্জ গ্রাম সংলগ্ন ধলেশ্বরী-মেঘনা মোহনায় চলন্ত লঞ্চ থেকে পড়ে নিখোঁজ কিশোর যাত্রীকে উদ্ধারে কোস্ট গার্ডের উদ্ধার অভিযান। ছবি : এনটিভি

মুন্সীগঞ্জ সদরের চরকিশোরগঞ্জ গ্রাম সংলগ্ন ধলেশ্বরী-মেঘনা মোহনায় চলন্ত লঞ্চ থেকে পড়ে এক কিশোর যাত্রী নিখোঁজ রয়েছে। তার নাম হযরত আলী (১৭)। আজ সোমবার দুপুর ১টার দিকে এম এল হাফিজ নামে লঞ্চের পেছনে দাঁড়িয়ে থাকা অবস্থায় ওই যাত্রী পড়ে গিয়ে নিখোঁজ হয়।

নিখোঁজ কিশোর যাত্রী হযরত আলী নারায়ণগঞ্জের ফুতল্লার গাবতলী গ্রামের বাসিন্দা। তার সন্ধানে উদ্ধার অভিযান চালাচ্ছেন জেলার গজারিয়া কোস্টগার্ড সদস্যরা। লঞ্চটি নারায়ণগঞ্জ লঞ্চ টার্মিনাল থেকে যাত্রীবোঝাই করে চাঁদপুরের মতলব যাচ্ছিল।

নিখোঁজ যাত্রীর বন্ধু জয়নাল উদ্দিন জানায়, তারা ৬ বন্ধু মিলে চাঁদপুরের মতলবের বেলতলী লেংটার মাজারে যাচ্ছিল। নারায়ণগঞ্জ লঞ্চ টার্মিনাল থেকে তারা লঞ্চে চড়ে। চলন্ত লঞ্চের টয়লেট থেকে হযরত আলী পা পিছলে পড়ে যায়। তবে লঞ্চের কেরানি সোলায়মান জানান, বন্ধুরা মিলে লঞ্চের পেছনে গাঁজা সেবন করছিল। তিনি বাধা দিলে তাদের সঙ্গে তর্কবিতর্ক হয়। গাঁজা সেবন করা অবস্থায় হযরত আলী নামের যাত্রী চলন্ত লঞ্চ থেকে পড়ে গিয়ে নিখোঁজ হয়।

গজারিয়া কোস্ট গার্ডের কমান্ডার মো. শাহাদাত হোসেন যাত্রী নিখোঁজের সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে কোস্ট গার্ড সদস্যরা নদীতে উদ্ধার অভিযানে নামেন। আজ বিকেল সোয়া ৫টা পর্যন্ত নিখোঁজ যাত্রীর সন্ধান পাওয়া যায়নি। নিখোঁজ কিশোর যাত্রীর বন্ধুদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।