নওগাঁয় চার হাজার নেশা জাতীয় ট্যাবলেটসহ দুই যুবক গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
নওগাঁর বদলগাছীতে চার হাজার পিস নেশা জাতীয় টাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তার দুই যুবক। ছবি : এনটিভি

নওগাঁর বদলগাছীতে চার হাজার পিস নেশা জাতীয় টাপেন্টাডল ট্যাবলেটসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। আজ শনিবার সকালে র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

শুক্রবার রাতে বদলগাছী উপজেলার গোবরচাপা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার দুজন হলেন-উপজেলার থুপশহর গ্রামের আজাহার আলীর ছেলে সুমন হোসেন (২৫) ও পিন্টু হোসেনের ছেলে ফিরোজ হোসেন (২৬)।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‍্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের একটি অপারেশনাল দল কোম্পানি কমান্ডার মেজর মো. মোস্তফা জামান এবং সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. মাসুদ রানার নেতৃত্বে উপজেলার গোবরচাপা বাজার এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে।

এ সময় চার হাজার পিস নেশা জাতীয় টাপেন্টাডল ট্যাবলেটসহ ওই দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে তিনটি মোবাইল ফোন, একটি মোটরসাইকেল ও নগদ ৪ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসা জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে নেশাজাতীয় মাদকদ্রব্য টাপেন্টাডল ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করে জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারিদের নিকট সরবরাহ করে আসছিলেন। তাদের বিরুদ্ধে বদলগাছী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে।