নওগাঁয় পেট্রোল, অকটেন ও ডিজেল মাপে কম দেওয়ায় জরিমানা

Looks like you've blocked notifications!
ছবি : সংগৃহীত

নওগাঁর নিয়ামতপুরে পেট্রোল, অকটেন ও ডিজেল মাপে কম দেওয়ায় এক ফিলিং স্টেশনকে ৩০ হাজার টাকা জরিমানা করেছেন ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর। এছাড়া পূর্বের কেনা সার নতুন মূল্যে বিক্রির দায়ে আরও এক সারের সাব-ডিলারকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

আজ রোববার দুপুরে উপজেলার বাদমালঞ্চি ও গাবতলী বাজারে অভিযান চালিয়ে এই জরিমানা করা হয়। জরিমানাকৃত প্রতিষ্ঠানগুলো হলো- উপজেলার বাদমালঞ্চি এলাকায় অবস্থিত সোনার ফিলিং স্টেশন ও গাবতলী বাজারে অবস্থিত সারের সাব-ডিলার মেসার্স বাবু অ্যান্ড ব্রাদার্স। অভিযান পরিচালনা করেন ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর নওগাঁ কার্যালয়ের সহকারী পরিচালক শামীম হোসেন।

অভিযান শেষে শামীম হোসেন বলেন, রোববার (আজ) দুপুরে উপজেলার বাদমালঞ্চি এলাকায় অভিযান চালানো হয়। এসময় পেট্রোল প্রতি ৫ লিটারে ২১০ মিলিলিটার কম, অকটেন ও ডিজেল প্রতি ৫ লিটারে ১৮০ মিলিলিটার কম দেওয়ায় সোনার ফিলিং স্টেশনের সত্ত্বাধিকারী আমিনুল ইসলামকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

এই কর্মকর্তা আরও বলেন, এছাড়াও উপজেলার গাবতলী বাজারে অভিযান চালিয়ে পূর্বের কেনা (৮০০ টাকা বস্তা) ইউরিয়া সার নতুন মূল্যে (১১শ টাকা বস্তা) বিক্রির অপরাধে সারের সাব-ডিলার মেসার্স বাবু অ্যান্ড ব্রাদার্সের সত্ত্বাধিকারী আসাদুজ্জামানকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অভিযানে নিয়ামতপুর উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক আবদুল্লাহ আল মামুন এবং নিয়ামতপুর থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।