নওগাঁর আত্রাই ইউএনও’র গাড়ির ধাক্কায় আহত ৩

Looks like you've blocked notifications!
নওগাঁর আত্রাই ইউএনও’র গাড়ির ধাক্কায় আহতদের আজ নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। ছবি : এনটিভি

নাটোরের সিংড়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) গাড়ির ধাক্কায় সাংবাদিক নিহতের ঘটনার জের কাটতে না কাটতেই এবার নওগাঁর আত্রাই ইউএনও’র গাড়ির ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন।

আজ শুক্রবার বেলা ১১ টার দিকে নওগাঁ রাণীনগর উপজেলার কাশিমপুর ইউনিয়নের ঘোষগ্রাম সড়কে এই দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে শরিফুল ইসলাম (৩০) নামে একজনকে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকাল কলেজ হাসপাপাতালে চিকিৎসাধীন।

অপর দুজন হলেন—নাইম হোসেন (২৭) ও  হাসান আলী (২৯)। তাঁরা সবাই নওগাঁ সদর উপজেলার দুবলহাটি ইউনিয়ন এর বনগ্রাম গ্রামের বাসিন্দা।

আহত নাঈমের বাবা শিবুল হোসেন এনটিভি অনলাইনকে বলেন, ‘শুক্রবার দুপুরে আমার ছেলেসহ তিন জন মোটরসাইকেলে করে রাণীনগর হয়ে আত্রাই উপজেলার দিকে যাচ্ছিলেন। এ সময় রাণীনগর উপজেলার রাণীনগর-আত্রাই সড়কের ঘোষগ্রাম মোড়ে বিপরিত দিক থেকে আসা আত্রাই উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ির সঙ্গে ধাক্কা লেগে এই দুর্ঘটনা ঘটে। পরে এলাকার স্থানীয় লোকজন, ইউএনও, সহকারী কমিশনার (ভূমি) ও তাঁদের লোকজন আহতদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করে দেন।’

নওগাঁ সদর হাসপাতালের চিকিৎসক মো. আনছার আলী এনটিভি অনলাইনকে বলেন, ‘দুর্ঘটনায় আহত তিন জনের মধ্যে শরিফুল ইসলাম গুরুতর আঘাত পেয়েছেন। তাঁর ডান পা, ডান হাত ও মুখে মারাত্মক জখম হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাঁকে রাজশাহী মেডিকেলে পাঠানো হয়েছে। অপর দুজন নওগাঁ হাসপাতালে চিকিৎসাধীন।’

আত্রাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইখতেখারুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি এনটিভি অনলাইনকে জানান, ওই সময় তিনি এবং সহকারী কমিশনার (ভূমি) কাজী মো. অনিক ইসলামসহ অফিসের অন্যান্যে স্টাফরা গাড়িতে ছিলেন। তাঁরা আত্রাই উপজেলার বান্ধাইখাড়া হাট ইজারাদার কমিটির সঙ্গে মিটিং করতে বান্ধাইখাড়া হাটে যাচ্ছিলেন। বান্ধাইখাড়া যাওয়ার সড়কটি রানীনগর উপজেলার মধ্যে দিয়ে। এসময় রানীনগর উপজেলার ঘোষগ্রামে এ দুর্ঘটনা ঘটে। 

ইউএনও মো. ইখতেখারুল ইসলামের দাবি, এমনিতেই একই মোটরসাইকেলে তিন জন, তার ওপর সড়কের ভুল সাইড দিয়ে মোটরসাইকেল চালানোর কারণে এই দুর্ঘটনা ঘটে।

ইউএনও বলেন, ‘আমার গাড়ি মোটরসাইকেলকে ধাক্কা দিইনি। তাঁরাই নিয়ন্ত্রণ হারিয়ে আমার গাড়ির সঙ্গে ধাক্কা দেন। এরপর আহতদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে শরিফুল ইসলামের অবস্থার অবনতি হলে তাঁকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল স্থানান্তর করা হয়।’

এ বিষয়ে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন আকন্দ বলেন, ‘এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেনি।’