নওগাঁর সীমান্তে ‘মদ্যপ’ বিএসএফ সদস্য আটক

Looks like you've blocked notifications!

নওগাঁর সীমান্ত থেকে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) এক ‘মদ্যপ’ সদস্যকে আটক করেছেন গ্রামবাসী। ধামইরহাট উপজেলার সীমান্ত এলাকা আলতাদীঘি থেকে আটক করা বিএসএফ সদস্যের নাম দিলিপ কুমার। পরে তাঁকে বাংলাদেশ বর্ডার গার্ডের (বিজিবি) কাছে হস্তান্তর করা হয়।

আটক করা দিলিপ কুমার ভারতের ১৩৭ বিএসএফ ব্যাটালিয়নের অধীন সোনাপাড়া ক্যাম্পের সদস্য। আটকের পর তাঁর কাছ থেকে একটি অস্ত্র, হ্যান্ড গ্রেনেড এবং ১০ রাউন্ড গুলি জব্দ করা হয়।

গতকাল শনিবার রাত সাড়ে ৯টার দিকে ধামইরহাট উপজেলার কালুপাড়া এলাকার আলতাদীঘি গ্রাম থেকে আটক হন দিলিপ কুমার। পরে রাত ১১টার দিকে কালুপাড়া বিজিবি ক্যাম্পের হস্তান্তর করেন গ্রামবাসী।

এ তথ্য নিশ্চিত করে ১৪ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল এসএম নাদিম আরেফিন বলেন, ‘বিএসএফ সদস্য দিলিপ কুমার মদ্যপ অবস্থায় বাংলাদেশের সীমানায় প্রবেশ করেন। দিলিপের চিৎকার-চেঁচামেচিতে গ্রামবাসী তাঁকে ঘিরে ফেলেন। এরপর আমাদের খবর দিলে তাঁকে উদ্ধার করে বিজিবির হেফাজতে নেওয়া হয়।’

লে. কর্নেল এস এম নাদিম আরেফিন আরও বলেন, ‘আজ রোববার সকালে বিএসএফের পক্ষ থেকে অধিনায়ক পর্যায়ে বিজিবির সঙ্গে পতাকা বৈঠকের আহ্বান করা হয়েছে। ১৩৭ বিএসএফের অধিনায়ক এবং ১৪ বিজিবির অধিনায়ক পর্যায়ে ফলপ্রসূ আলোচনা হলে আটক দিলিপ কুমারকে হস্তান্তর করা হবে।’