নওগাঁয় কষ্টিপাথরের বিষ্ণুমূর্তিসহ ব্যবসায়ী আটক

Looks like you've blocked notifications!
নওগাঁর রাণীনগরে অভিযান চালিয়ে ১৯০ কেজি ওজনের কষ্টিপাথরের বিষ্ণুমূর্তিসহ আটক ব্যবসায়ী আমজাদ হোসেন। ছবি : এনটিভি

নওগাঁর রাণীনগরে অভিযান চালিয়ে ১৯০ কেজি ওজনের কষ্টিপাথরের একটি বিষ্ণুমূর্তিসহ ব্যবসায়ী আমজাদ হোসেনকে (৬০) আটক করেছে র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের একটি দল। গতকাল বুধবার বিকেলে উপজেলার বড়গাছা ইউনিয়নের গুয়াতা আটনিতা পাড়ায় একটি বাড়ি থেকে মূর্তিসহ তাকে আটক করা হয়।

আটক আমজাদ হোসেন আটনিতা পাড়া গ্রামের বাসিন্দা।

র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্প সূত্র জানায়, ক্রয়-বিক্রয়ের উদ্দেশে রাণীনগর উপজেলার গুয়াতা আটনিতাপাড়া এলাকায় একটি বাড়িতে মূর্তি রাখা হয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জ ক্যাম্পের সহকারী পুলিশ সুপার (এএসপি) মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে একটি অপারেশন দল সেই বাড়িতে অভিযান পরিচালনা করেন। অভিযানে ১৯০ কেজি ওজনের একটি কষ্টিপাথরের বিষ্ণুমূর্তিসহ ব্যবসায়ী আমজাদ হোসেনকে আটক করা হয়। এ সময় আমজাদের কাছে থাকা একটি মোবাইল ফোন, দুটি সিমকার্ড জব্দ করা হয়। এ ঘটনায় রাণীনগর থানায় মামলা করে মূর্তি ও আসামিকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন আকন্দ বলেন, ‘এ ঘটনায় গতকাল রাতে র‌্যাবের পক্ষ থেকে থানায় মামলা করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে আসামিকে আদালতে পাঠানো হয়েছে।