নওগাঁয় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী স্কুলছাত্র নিহত

Looks like you've blocked notifications!
নওগাঁয় সড়ক দুর্ঘটনায় নিহত স্কুল শিক্ষার্থী আনিকুল ইসলাম অনিক। ছবি : এনটিভি

নওগাঁয় ট্রাকের চাপায় আনিকুল ইসলাম অনিক (১৬) নামে এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে। আজ মঙ্গলবার (১৮ এপ্রিল) দুপুরে সদর উপজেলার নওগাঁ-রাণীনগর আঞ্চলিক মহাসড়কের চকবুলাকি গ্রামের মসজিদের পাশে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত আনিকুল ইসলাম অনিক বগুড়া জেলার আদমদীঘি উপজেলার সান্তাহার ইউনিয়নের কেঁল্লাপাড়া গ্রামের আজাদ সরদারের ছেলে। সে নওগাঁ শহরের সীমান্ত পাবলিক স্কুলের দশম শ্রেণিতে পড়ত। 

ঘটনার পর ঘাতক ট্রাকটি জব্দ করে এলাকাবাসী। তবে, এর ড্রাইভার পালিয়ে গেছে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, রাণীনগর উপজেলার ত্রিমোহনীতে হাটের দিন ছিল আজ। মোটরসাইকেল যোগে অনিক ও তার চাচা ত্রিমোহনী বাজার যায়। সেখান থেকে মোটরসাইকেলে করে একাই বাড়ি ফিরছিল ওই শিক্ষার্থী। অনিক চকবুলাকি গ্রামের মসজিদের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়ে গুরুত্বর আহত হন অনিক।

স্থানীয়রা অনিককে উদ্ধার করে প্রথমে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। পরে, সেখানে তার অবস্থার অবনতি হলে নওগাঁ সদর হাসপাতালে নেওয়া পথে মারা যায় অনিক।

বিষয়টি নিশ্চিত করে নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান বলেন, ‘নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে। ঘটনার পর এলাকাবাসী ঘাতক ট্রাকটি জব্দ করেছে। বর্তমানে যানটি থানা হেফাজতে নেওয়া হয়েছে।’