নওগাঁয় দেশি-বিদেশি অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
নওগাঁয় দেশি-বিদেশি অস্ত্রসহ গ্রেপ্তার দুই সন্ত্রাসী। ছবি : এনটিভি

নওগাঁয় দেশি-বিদেশি ধারালো অস্ত্রসহ দুই শীর্ষ সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। আজ বুধবার সকালে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব-৫।

র‍্যাবের দাবি, গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার দোগাছি গ্রামের লিটন হোসেনের বাড়ির সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন দোগাছি দক্ষিণপাড়ার মোহাম্মদ আলী (৪০) ও  জামিল হোসেন (৩৬)।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব-৫ জানায়, দোগাছির স্থানীয় জনগণের পক্ষ থেকে নওগাঁ সদর থানার মামলার পরিপ্রেক্ষিতে পেনাল কোড-১৮৬০ মোতাবেক অত্র ক্যাম্পে লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে তাদের বিরুদ্ধে তদন্ত শুরু করে র‌্যাব-৫। এরই ধারাবাহিকতায় অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলামের নেতৃত্বে গতকাল রাত সাড়ে ১১টায় দোগাছি গ্রামের লিটন হোসেনের বাড়ির সামনে অভিযান পরিচালনা করে ইয়াবা ও গাঁজা সেবনের সময় হাতেনাতে গ্রেপ্তার করা হয় ওই দুই সন্ত্রাসীকে। পরে তাদের দেওয়া তথ্য মতে, তাদের বাড়ি থেকে হত্যা, চাঁদাবাজি, ছিনতাই এবং মারামারির কাজে ব্যবহৃত পাঁচটি রামদা, আটটি চাপাতি, ছয়টি ধারালো ছুরি, পাঁচটি বাটাল, পাঁচটি ছোট ছুরি, একটি বিদেশি ছোরা, একটি বিদেশি তলোয়ার, ১৪টি ছিনতাইকরা মোবাইল ফোনসেট, নয় পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

র‌্যাব-৫ আরও জানায়, তাদের বিরুদ্ধে নওগাঁ সদর মডেল থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা  করা হয়েছে। এ ছাড়া তাদের বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজি, ছিনতাই এবং মারামারিসহ বেশ কয়েকটি মামলা রয়েছে বলেও জানায় র‌্যাব-৫।