নওগাঁয় ২৪ ঘণ্টায় পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু

Looks like you've blocked notifications!
নওগাঁর রাণীনগর থানা। ফাইল ছবি

নওগাঁর রাণীনগর উপজেলায় পৃথক ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। আজ রোববার সকালে উপজেলার ধোপাপাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট এক যুবকের, দুপুরে মালশন গ্রামে জমির ডোবার পানিতে পড়ে এক বছর বয়সী শিশুর মৃত্যু হয়।

এর আগে শনিবার বিকেলে পোয়াতাপাড়া গ্রামে পুকুরের পানিতে পড়ে পাঁচ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে।

বিদ্যুৎস্পৃষ্টে নিহত যুবকের নাম রনি হোসেন (২৮)। তিনি উপজেলার ধোপাপাড়ার খলিলুর রহমানের ছেলে। আর পানিতে পড়ে নিহত শিশুরা হলো, মালশন গ্রামের মুক্তার হোসেনের এক বছর বয়সী মেয়ে আমেনা খাতুন ও পোয়াতাপাড়া গ্রামের সবুজ প্রামানিকের পাঁচ বছর বয়সী মেয়ে সুমি খাতুন।

বিষয়টি নিশ্চিত করে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, আজ সকাল ৭টার দিকে যুবক রনি বাড়ির একটি কক্ষে বিদ্যুতের নষ্ট তার ঠিক করছিলেন। এ সময় কাজ করতে গেলে বিদ্যুতের তারের স্পর্শে মাটিতে লুটিয়ে পড়েন। এমতাবস্থায় পরিবারের লোকজন ও স্থানীয়রা তাকে উদ্ধার করে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিন দুপুরে মালশন গ্রামের মুক্তার হোসেনের এক বছর বয়সী মেয়ে আমেনা খাতুনকে নিয়ে তার এক চাচাতো বোন বাড়ির পাশে খেলা করছিল। এ সময় ওই বোন বাড়ির ভেতরে গেলে শিশু আমেনা হামগুঁড়ি দিতে দিতে জমির ডোবার পানিতে পড়ে মারা যায়। পরে পরিবারের লোকজন ডোবার পানি থেকে তার মরদেহ উদ্ধার করে।

ওসি আরও জানান, এর আগে গতকাল বিকেলে শিশু সুমি ও তার এক চাচাতো বোন বাড়ির পাশে পুকুর পাড়ে খেলাধুলা করছিল। এ সময় শিশু সুমি পুকুরে খেলনাপাতি ও হাত-পা ধুতে গিয়ে পা পিছলে  পড়ে গিয়ে মারা যায়। পৃথক তিনটি দুর্ঘটনায় থানায় ইউডি মামলা করা হয়েছে।