নওগাঁ প্রেসক্লাবের সভাপতি কায়েস, সম্পাদক ছোটন

Looks like you've blocked notifications!
নওগাঁ প্রেসক্লাবের সভাপতি কায়েস উদ্দিন, সাধারণ সম্পাদক শফিক ছোটন। ছবি : সংগৃহীত

নওগাঁ জেলা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন গতকাল শনিবার অনুষ্ঠিত হয়েছে। সভাপতি নির্বাচিত হয়েছেন চ্যানেল আই ও বাসসের নওগাঁ প্রতিনিধি কায়েস উদ্দিন এবং সাধারণ সম্পাদক যমুনা টেলিভিশন ও দৈনিক ভোরের দর্পণ পত্রিকার নওগাঁ প্রতিনিধি শফিক ছোটন।

অন্য পদে নির্বাচিতরা হলেন সিনিয়র সহসভাপতি এটিএন নিউজ ও এটিএন বাংলার নওগাঁ প্রতিনিধি এ এস এম রায়হান আলম, সহসভাপতি দৈনিক মুক্ত খবরের নওগাঁ প্রতিনিধি সুলতানুল আলম মিলন, সিনিয়র যুগ্ম সম্পাদক পদে জিটিভি ও দৈনিক খোলা কাগজের নওগাঁ প্রতিনিধি আব্দুর রউফ পাভেল ও যুগ্ম সম্পাদক পদে ডিবিসি নিউজের এ কে সাজু, অর্থ সম্পাদক পদে নিউজ ২৪ ও বাংলাদেশ প্রতিদিনের নওগাঁ প্রতিনিধি বাবুল আক্তার রানা, দপ্তর সম্পাদক পদে দৈনিক আলোকিত সকাল ও ডেইলি ট্রাইবুনাল পত্রিকার নওগাঁ প্রতিনিধি আবু রায়হান রাসেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে দৈনিক কালবেলা পত্রিকার নওগাঁ প্রতিনিধি মাসুদ রানা।

এ ছাড়া কার্যনির্বাহী সদস্য পদে দৈনিক করতোয়ার নওগাঁ প্রতিনিধি নবীর উদ্দিন, দীপ্ত টিভি, দৈনিক ভোরের ডাক ও দৈনিক সোনার দেশ পত্রিকার নওগাঁ প্রতিনিধি আব্দুর রউফ রিপন, এনটিভি ও দৈনিক আমাদের সময়ের স্টাফ করেসপনডেন্ট আসাদুর রহমান জয়, ডেইলি অবজারভারের নওগাঁ প্রতিনিধি ওবায়দুল হক, দৈনিক ইনকিলাব ও দৈনিক বগুড়ার নওগাঁ প্রতিনিধি এমদাদুল হক সুমন ও দৈনিক প্রথম আলোর নওগাঁ প্রতিনিধি ওমর ফারুক নির্বাচিত হয়েছেন।

গতকাল বেলা ৩টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত এই ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে সন্ধ্যায় নওগাঁ জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হারুন অল রশিদ ফলাফল ঘোষণা করেন। এতে তার সহযোগী সদস্য ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ ও বীর মুক্তিযোদ্ধা গোলাম সামদানী।

নির্বাচন পরিচালনা কমিটির প্রধান নওগাঁ জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হারুন-অল-রশিদ জানান, নির্বাচনে মোট ভোটার ছিলেন ৪১ জন। এর মধ্যে অসুস্থতার কারণে একজন অনুপস্থিত ছিলেন। ৪০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে তিনটি ব্যালট বাতিল হওয়ায় প্রদত্ত ভোট সংখ্যা দাঁড়ায় ৩৭টি।