নকল ব্যান্ডরোলযুক্ত বিড়ি, কাভার্ডভ্যানসহ গ্রেপ্তার ১

Looks like you've blocked notifications!
প্রায় নয় লাখ টাকার নকল ব্যান্ডরোলযুক্ত বিড়ি, একটি কাভার্ডভ্যানসহ একরামুল হোসেন নামে এই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে আরপিএমপির গোয়েন্দা শাখা। ছবি : এনটিভি

প্রায় নয় লাখ টাকার নকল ব্যান্ডরোলযুক্ত বিড়ি, একটি কাভার্ডভ্যানসহ একরামুল হোসেন (৩৫) নামে একজনকে গ্রেপ্তার করেছে রংপুর মেট্রোপলিটনের পুলিশের ( আরপিএমপি) গোয়েন্দা শাখা (ডিবি)। গতকাল বৃহস্পতিবার দিনগত রাত ২টার দিকে রংপুর নগরীর ইন্দ্রার মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আজ শুক্রবার বিকেলে নগরীর ডিবি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান আরপিএমপির উপপুলিশ কমিশনার (ডিবি) কাজী মুত্তাকী ইবনু মিনান।

সংবাদ সম্মেলনে উপপুলিশ কমিশনার আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে বিপুল নকল ব্যান্ডরোলযুক্ত বিড়ি, কাভার্ড ভ্যান ও একজনকে গ্রেপ্তার করা হয়। জব্দ করা নকল ব্যান্ডরোলযুক্ত বিড়ির আনুমানিক মূল্য প্রায় নয় লাখ টাকা। ১নং স্টার বিড়ি লেখা এই কোম্পানিটির নিবন্ধন অনিয়ম ও কর ফাঁকির ঘটনায় অনেক আগেই বাতিল হয়েছে।

পুলিশের দাবি, এসব বিড়ি রংপুরের হারাগাছ থেকে মানিকগঞ্জের উদ্দেশে নিয়ে যাওয়া হচ্ছিল।

গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) স্বপন কুমার রায় বাদী হয়ে দুজনকে আসামি করে কোতোয়ালি থানায় মামলা করেছেন। এ মামলায় প্রধান আসামি স্টার বিড়ির মালিক মোরশেদুল ইসলাম পলাতক রয়েছেন।