নদীতে নিখোঁজের ৫ দিন পর স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

Looks like you've blocked notifications!
নরসিংদীর রায়পুরায় পানিতে পড়ে নিখোঁজের পাঁচদিন পর স্কুলছাত্রের মরদেহ ঘিরে গ্রামবাসীর ভিড়। ছবি : এনটিভি

নরসিংদীর  রায়পুরায় নিখোঁজের পাঁচ দিন পর স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ রোববার দুপুরে রায়পুরা উপজেলার শ্রীনগর ইউনিয়নের ফকিরের চর এলাকায় মেঘনা নদী থেকে তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আবির ইসলাম সেরাজনগর এম এ মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র এবং পলাশতলী ইউনিয়নের খাকচক গ্রামের আশরাফুল ইসলালামের বড় ছেলে।

পুলিশ জানিয়েছে, গত ৩১ মে মঙ্গলবার বিকেলে উপজেলার শ্রীনগর ইউনিয়নের পান্থশালা ফোরিঘাট এলাকায় বন্ধুদের সঙ্গে ঘুরতে যায় আবির। ওই দিন ঘাটে বাঁধা ফেরির জেটি থেকে পড়ে পানির তীব্র স্রোতে তলিয়ে যায়।

তাৎক্ষণিক স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের লোকজন দীর্ঘক্ষণ চেষ্টা চালিয়েও তাকে উদ্ধার করতে পারেনি। নিখোঁজের পাঁচদিন পর রোববার দুপুরে ফকিরের চর এলাকায় মেঘনা নদীতে মরদেহ ভেসে উঠে। পরে নদী থেকে তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। পরে পরিবারের সদস্যরা তার নাম পরিচয় শনাক্ত করে।

রায়পুরা থানার উপপরিদর্শক (এসআই) মাহমুদুল হাসান জানান, নদীতে মরদেহ ভেসে উঠার খবর আবিরের পরিবারকে দেওয়া হয়। পরে তার মামা কাজী জামাল উদ্দিন আহমেদ গিয়ে আবিরের মরদেহ শনাক্ত করেন। বর্তমানে মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো প্রক্রিয়া চলছে।