নববধূ আনতে গিয়ে ট্রলারডুবি,বরসহ নিখোঁজ ৪

Looks like you've blocked notifications!

পটুয়াখালীর দশমিনায় তেঁতুলিয়া নদীতে ট্রলারডুবির ঘটনা ঘটেছে। নববধূকে আনতে গিয়ে আজ শুক্রবার (২৮ এপ্রিল) বিকেলে দুর্ঘটনার মুখে পড়ে ট্রলারটি। এই ঘটনায় প্রাণ গেছে একজনের। বরসহ এখনও নিখোঁজ আছেন চারজন। নিখোঁজদের উদ্ধারে ফায়ার সার্ভিস, নৌপুলিশসহ উপজেলা প্রশাসন কাজ করছে।

জানা গেছে, আজ বিকেলে উপজেলার রনগোপালদী ইউনিয়নের আউলিয়াপুর লঞ্চঘাট সংলগ্ন তেঁতুলিয়া নদীতে ট্রলারটি ডুবে যায়। এতে লিপি আক্তার নামে একজন নিহত হন। তিনি সম্পর্কে নিখোঁজ বরের ফুফু। 

মঞ্জুর এলাহী নামে বরের এক স্বজন জানান, ১৫ থেকে ২০ দিন আগে উপজেলার রনগোপালদী ইউনিয়নের গুলি আউলিয়ার গ্রামের মনির হাওলাদারের ছেলে রাব্বি হাওলাদারের সঙ্গে চরবোরহান ইউনিয়নের ৯নং ওয়ার্ডের হুমায়ুন মুন্সির মেয়ে সুমাইয়া আক্তারের বিয়ে হয়। মঙ্গলবার বর রাব্বি হাওলাদার তার স্বজনদের নিয়ে নববধূকে আনতে যান। শুক্রবার নববধূ সুমাইয়াসহ ১৪ থেকে ১৫ জন আত্মীয় স্বজনকে নিয়ে চরবোরহান থেকে ট্রলারযোগে বাড়ির দিকে রওয়ানা হন। 

মঞ্জুর এলাহী আরও জানান, তাদের ট্রলার আউলিয়াপুর লঞ্চঘাটের কাছাকাছি গিয়ে ঝড়ের কবলে পড়ে তেঁতুলিয়া নদীতে তলিয়ে যায়। এতে রাব্বি হাওলাদারের ফুপু লিপি আক্তার পানিতে ডুবে মারা যান। এ ঘটনায় বর রাব্বি হাওলাদার ও তার মা সেলিনা বেগমসহ চারজন নিখোঁজ রয়েছেন বলে জানতে পেরেছি।

দশমিনা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাফিসা নাজ নীরা বলেন, ‘আমি ঘটনাস্থলে আছি। বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে। ফায়ার সার্ভিস ও নৌ-পুলিশ উদ্ধার অভিযান পরিচালনা করছেন।’