নরসিংদীতে পিকআপ-অটোরিকশার সংঘর্ষে নিহত ৪

Looks like you've blocked notifications!
নরসিংদীর ম্যাপ

নরসিংদীর রায়পুরা উপজেলায় পিকআপ ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার চালকসহ চার জন নিহত হয়েছেন। চালক বাদে নিহত বাকি তিন জন ওই অটোরিকশারই যাত্রী।

এ ঘটনায় আরও এক জন আহত হয়েছেন। আজ শুক্রবার সকাল ৬টার দিকে এ ঘটনা ঘটেছে বলে জানান রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান।

ওসি আজিজ জানান, ঢাকা থেকে একটি মালবাহী পিকআপ নরসিংদীর দিকে যাচ্ছিল। উপজেলার আমিরগঞ্জ রেলস্টেশনের কাছে এলে বিপরীতমুখি একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে সংঘর্ষ ঘটে। এতে চার জন নিহত হন।

এ ঘটনায় আরও এক নারী আহত হয়েছেন। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন—রায়পুরা উপজেলার আবদুল্লাহপুর এলাকার ওয়াহিদ মিয়ার ছেলে আইনউদ্দীন (৩৫), ছিদ্দিক মিয়ার ছেলে কাইয়ুম মিয়া (১৮) এবং বাহেরচর এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে আব্দুর রউফ (৬২)। নিহত অপর একজন এবং আহতের পরিচয় জানতে পারেনি পুলিশ।

পুলিশের এ কর্মকর্তা আরও জানান, নিহতদের কারও নাম জানা যায়নি। আহত ব্যক্তিকে হাসপাতালে নেওয়া হয়েছে। এ ছাড়া আইন অনুযায়ী সব প্রক্রিয়া চলছে।

আমিরগঞ্জ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক ফরিদ এনটিভি অনলাইনকে বলেন, ‘দুর্ঘটনাকবলিত যানবাহন দুটিকে জব্দ করা হয়েছে। অতিরিক্ত গতির কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।’