নরসিংদীতে সবজির হাটে কাভার্ডভ্যান চাপায় নিহত ৪

Looks like you've blocked notifications!

ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর রায়পুরায় একটি সবজির হাটে মালবাহী কাভার্ড ভ্যানচাপায় চারজন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও পাঁচ জন।

জানা গেছে, রবিবার সকাল সাড়ে ৬টায় মহাসড়কের নরসিংদী ও ভৈরবের সীমান্তবর্তী এলাকা রায়পুরা উপজেলার মির্জাপুর ইউনিয়নের মেশিনঘর বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন রায়পুরা এলাকার সিদ্দিক, আবুল, কালাম ও বেলাবো এলাকার সিদ্দিক। ঘটনার পর দুর্ঘটনা রোধে সবজি হাট মহাসড়ক থেকে সরানোর দাবি জানিয়েছেন স্থানীয় কৃষকরা।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, রবিবার সকাল সাড়ে ৬টায় ঢাকা থেকে ছেড়ে আসা একটি  মালবাহী কাভার্ডভ্যান সিলেটের উদ্দেশে যাচ্ছিল। ভ্যানটি ঢাকা-সিলেট মহাসড়কের মেশিনঘর এলাকায় পৌঁছুলে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে থাকা একটি সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ওই অটোরিকশা সবজির হাটের লোকজনের উপরে গিয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই সিএনজি অটোরিকশার দুই যাত্রী ও হাটের এক খদ্দের নিহত হন। আহত অবস্থায় একজন ঢাকা নেয়ার পথে মারা যান।

এ বিষয়ে ভৈরব হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বলেন, ‘প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে, কাভার্ডভ্যান চালক নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটায়। আমরা ঘটনাস্থলে পৌঁছে কাজ শুরু করেছি।’