নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় পুলিশ কর্মকর্তার মৃত্যু

Looks like you've blocked notifications!
সড়ক দুর্ঘটনায় নিহত এসআই সবুজ। ছবি : সংগৃহীত

নরসিংদীর শিবপুরে সড়ক দুর্ঘটনায় মো. সবুজ (৩০) নামে পুলিশের এক উপপরিদর্শক (এসআই) মারা গেছেন। আজ শনিবার দুপুরে আহত অবস্থায় নরসিংদী থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত সবুজ নরসিংদীর বেলাব উপজেলার খামারের চর গ্রামের সিরাজ মিয়ার ছেলে। তিনি ঢাকার ডেমরা থানায় উপপরিদর্শক হিসেবে কমর্রত ছিলেন।

স্থানীয়রা ও হাইওয়ে পুলিশ জানায়, শনিবার সকাল ৯টার দিকে সবুজ শিবপুরের বড়ইতলা এলাকা থেকে মোটরসাইকেলে করে ঢাকায় যাচ্ছিলেন। কারারচরের মদিনা ফ্যাক্টরির সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে সবুজ মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়েন। 

পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় সবুজকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে ঢামেক হাসপাতালে পাঠান। ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ইটাখোলা হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ নূর হায়দার তালুকদার বলেন, ‘সবুজকে আহত আবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছিল। সেখানে তিনি মারা গেছেন। এ ঘটনায় ডেমরা থানার পুলিশ কাজ করছে। আমরা তাদের সঙ্গে আলোচনা করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করব।’