‘নাগরিক নিঃশ্বাসে’ আরও ৫০ অক্সিজেন সিলিন্ডার

Looks like you've blocked notifications!
মুন্সীগঞ্জে হস্তান্তরকৃত অক্সিজেন সিলিন্ডার। ছবি : এনটিভি

মুন্সীগঞ্জে করোনাকালীন জেলা পর্যায়ে বিনামূল্যে অক্সিজেন সেবা ‘নাগরিক নিঃশ্বাস’  ইভেন্টে যুক্ত হলো আরও ৫০টি অক্সিজেন সিলিন্ডার। আজ মঙ্গলবার দুপুরে ওই ৫০টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়।

জিপিএইচ গ্রুপের পক্ষ থেকে জেলার নাগরিক সমন্বয় পরিষদ ও একই বৃত্তে পঁচিশ নামক সংগঠনের প্রতিনিধিদের কাছে ওই ৫০টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করে।

যমুনা ব্যাংক মুন্সীগঞ্জ শাখার ব্যবস্থাপক সামছুজ্জোহা, যমুনা ব্যাংক মিরকাদিম শাখার ব্যবস্থাপক আনোয়ার হোসেন, এবং ক্রীড়া সংগঠক আয়নাল হক স্বপন ও আবিদ হোসেন জিপিএইচ গ্রুপের পক্ষ থেকে এই উপহার হস্তান্তর করেন। জেলার নাগরিক সমন্বয় পরিষদের আহ্বায়ক অ্যাডভোকেট সুজন হায়দার জনি ও একই বৃত্তে পঁচিশের সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর মু. সোহেল রানা রানুর হাতে সিলিন্ডারগুলো হস্তান্তর করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ পৌরসভার কাউন্সিলর নার্গিস আক্তার, নাট্যকার জাহাঙ্গীর আলম ঢালী, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক সাব্বির হোসাইন জাকির, নাগরিক সমন্বয় পরিষদের সদস্য সচিব পৌর কাউন্সিলর আবু সাত্তার মুন্সী, সংগঠক আহসান হাবিব চঞ্চল।

এর আগে ২০ এপ্রিল ৫০টি অক্সিজেন সিলিন্ডার নিয়ে ‘নাগরিক নিঃশ্বাস’ শিরোনামে মানবিক এই সেবা ইভেন্টটি যৌথভাবে শুরু করে নাগরিক সমন্বয় পরিষদ ও একই বৃত্তে পঁচিশ।