নাটোরে পৃথক অভিযানে বিপুল পরিমাণ ভোজাল গুড় জব্দ, জরিমানা

Looks like you've blocked notifications!
নাটোরের সিংড়া ও গুরুদাসপুরে গতকাল বুধবার পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভেজাল গুড় ও গুড় তৈরির উপকরণ জব্দ করে র‍্যাব। ছবি : এনটিভি।

নাটোরের সিংড়া ও গুরুদাসপুরে পৃথক অভিযান চালিয়ে সাড়ে ১৫ হাজার কেজি ভেজাল খেজুরের গুড় ও ৩৪ হাজার লিটার সিরাপ জব্দ করে ধ্বংস করেছে র‌্যাব। এসময় ভেজার গুড় তৈরির অপরাধে ছয় গুড় ব্যবসায়ীকে ২ লাখ ৬৪ হাজার টাকা জরিমানা করা হয়।

সিপিসি-২ এর কমান্ডার ফরহাদ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহায়তায় গতকাল বুধবার (১৮ জানুয়ারি) বিকাল থেকে নাটোর র‌্যাব ক্যাম্পের সদস্যরা সিংড়া উপজেলার চক বলরামপুর ও গুরুদাসপুর উপজেলার কুমারখালী গ্রামে অভিযান চালায়।

এ সময় ওই দুই এলাকার বিভিন্ন কারখানায় চিনির সিরাপের সাথে কেমিক্যাল, টেক্সটাইল রং ও সুগন্ধি মিশিয়ে তৈরি করা ভেজাল খেজুরের গুড় ও গুড় তৈরির উপকরণ জব্দ করে। পরে সমস্ত ভেজাল গুড় ও উপকরণ ধ্বংস করা হয়। এ অপরাধে আব্দুল মান্নান, সোহেল রানা, নুরুজ্জামান, আজহারুল ইসলাম, তফিকুল ইসলাম ও শাহাদৎ হোসেনকে মোট ২ লাখ ৬৪ হাজার টাকা জরিমানা করেন নাটোর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মেহেদী হাসান তানভীর।