নাটোরে সহযোগীসহ পাকা বাহিনীর নেতা আনিছ গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
নাটোরের লালপুর থেকে কথিত পাকা বাহিনীর নেতা আনিছুর রহমানসহ গ্রেপ্তারকৃত চারজন। ছবি : এনটিভি

নাটোরের লালপুর থেকে কথিত পাকা বাহিনীর নেতা আনিছুর রহমান আনিছসহ চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে ১২টি দেশীয় অস্ত্র জব্দ করা হয়েছে।

র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গতকাল রোববার রাতে লালপুর উপজেলার ঈশ্বরপাড়া সিরাজিপুর চৌরাস্তা মোড় থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো. সানরিয়া চৌধুরী জানান, ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে গতকাল রাতে তিনি ও কোম্পানির উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেনের নেতৃত্বে লালপুর উপজেলার ঈশ্বরপাড়া সিরাজিপুর চৌরাস্তা মোড় এলাকায় অভিযান চালায় র‌্যাবের একটি দল।

সেখান থেকে ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় কথিত পাকা বাহিনীর নেতা বিলমারিয়া গ্রামের আনিছুর রহমান আনিছসহ (৪০) চারজনকে গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে চারটি হাসুয়া ও পাঁচটি চাকুসহ আরও কিছু ধারালো অস্ত্র জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত অন্য সদস্যরা হলেন নওপাড়ার রাসেল আহমেদ (২৩), বিলমারিয়া গ্রামের মো. হাসিবুল ইসলাম (১৯) ও আহমেদ সজল (২১)। এ ব্যাপারে লালপুর থানায় তাদের নামে মামলা করা হয়েছে।

মেজর মো. সানরিয়া চৌধুরী আরও জানান, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা এলাকায় দীর্ঘদিন ধরে পাকা বাহিনী নামে সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনাসহ দস্যুতা ও ছিনতাই করে আসছিল।