নারায়ণগঞ্জে দেশীয় অস্ত্র ও ককটেলসহ গ্রেপ্তার ৯

Looks like you've blocked notifications!
নারায়ণগঞ্জের আদমজীনগরে আজ শুক্রবার সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন র‍্যাব-১১ অধিনায়ক তানভীর মুহাম্মদ পাশা। ছবি : এনটিভি

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা থেকে দেশীয় অস্ত্র ও ককটেলসহ নয় জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। গতকাল বৃহস্পতিবার রাতে ডাকাতির প্রস্তুতির সময় তাঁদের গ্রেপ্তার করা হয় বলে দাবি র‍্যাবের।

র‍্যাব-১১ অধিনায়ক তানভীর মুহাম্মদ পাশা আজ শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জের আদমজীনগর নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে দাবি করেন, উপজেলার মারুয়ানী বাজার এলাকা থেকে নয় ডাকাত সদস্যকে গ্রেপ্তার করা হয়। এসময় তাঁরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন।

অধিনায়ক তানভীর আরও বলেন, ‘সম্প্রতি নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার এলাকায় বেশ কয়েকটি চঞ্চল্যকর ডাকাতির ঘটনা ঘটে। ওই সব ডাকাতির প্রেক্ষিতে এলাকার সাধারণ জনগণের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়। ডাকাতির ঘটনাগুলো নারায়ণগঞ্জের স্থানীয় গণমাধ্যমসহ দেশের শীর্ষস্থানীয় বিভিন্ন গণমাধ্যমে প্রচার হয়।’

তানভীর জানান, র‍্যাবের একটি গোয়েন্দা দল গোপনে ডাকাত প্রবণ এলাকায় কঠোর গোয়েন্দা নজরদারি করে এলাকার কিছু সক্রিয় ডাকাত সদস্যকে শনাক্ত করে। এরপর তাঁদের গতিবিধি লক্ষ্য করে তথ্য-প্রযুক্তির সহায়তায় নয় সদস্যকে গ্রেপ্তার করা হয়।

তানভীর আরও জানান, র‍্যাব অভিযান চালিয়ে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার মারুয়ানী বাজার এলাকা থেকে সবুজ বাহিনীর ৯ সদস্যকে গ্রেপ্তার করা হয়। এঁরা হলেন—সবুজ (২৮),  সাখাওয়াত হোসেন রনি (২৪), মিজান (২২), সমর ফারুক (২৫), সোহেল (২৮), মোহাম্মদ রবিউল শেখ (২৪), জাহাঙ্গীর সিকদার (৩৮), সোহেল ও আবুল কাশেম।