নারায়ণগঞ্জে সংঘর্ষের ঘটনায় গ্রেপ্তার ১০ জন রিমান্ডে

Looks like you've blocked notifications!
নারায়ণগঞ্জ শহরে বৃহস্পতিবার সকালে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের পাল্টাপাল্টি ধাওয়ার দৃশ্য। ছবি : এনটিভি

নারায়ণগঞ্জে পুলিশ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় পুলিশের করা মামলায় গ্রেপ্তার ১০ জনকে একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ রোববার দুপুরে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুর মোহসীনের আদালত এই রিমান্ড মঞ্জুর করেন।

কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, নারায়ণগঞ্জ সদর থানায় করা মামলায় ১০ জনকে গ্রেপ্তারের পর রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়। আজ রোববার শুনানি শেষে আদালত তাদের প্রত্যেকের একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডের আসামিরা হলেন—মো. আব্দুস সাত্তার, মো. মজিবুর রহমান, রঞ্জন কুমার দেবনাথ, রাজিব, মো. জনি, বাদল, মো. আবুল কালাম ভূঁইয়া, রিমন, ইমন ও সোহান।

এর আগে গত শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জ সদর মডেল থানার চাষাঢ়া পুলিশ ফাঁড়ির এসআই কামরুজ্জামান বাদি হয়ে ৭১ জনের নাম উল্লেখ করে  আরও পাঁচ হাজার অজ্ঞাত আসামি করে একটি মামলা করেন। মামলার তদন্তের দায়িত্ব দেওয়া হয় নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইদুজ্জামানকে। 

গত বৃহস্পতিবার বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সমাবেশ করতে জেলা ও মহানগর বিএনপির নেতাকর্মীরা শহরের দুই নম্বর রেল গেইট এলাকায় জড়ো হয়। পরে নেতাকর্মীদের সঙ্গে পুলিশের দফায় দফায় পাল্টাপাল্টি ধাওয়ায় রণক্ষেত্রে পরিণত হয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ব্যাপক রাবার বুলেট ও টিয়ারশেল ছোড়ে। এ ঘটনায় শাওন নামের এক যুবদলকর্মী নিহত, কয়েকজন গুলিবিদ্ধ ও ২০ পুলিশসহ শতাধিক আহত হয়।