নিখোঁজের ১ দিন পর শিশুর মরদেহ উদ্ধার

Looks like you've blocked notifications!
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সিন্দুরখান ইউনিয়নের সাইটুলা এলাকার ধানক্ষেতে মাহিন নামের ১০ বছরের শিশুর মরদেহ পড়ে রয়েছে। ছবি : এনটিভি

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নিখোঁজের একদিন পর সিন্দুরখান ইউনিয়নের সাইটুলা এলাকা থেকে মাহিন নামের ১০ বছরের এক শিশুর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার (১৪ এপ্রিল) সন্ধ্যার কিছু আগে ওই গ্রামের একটি ধানক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এলাকাবাসী ও পুলিশ জানায়, গতকাল বৃহস্পতিবার রাত ৯টার পর থেকে সাইটুলা গ্রামের আবুল হোসের ছেলে মাহিনকে খোঁজে পাওয়া যাচ্ছিল না। রাতে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে সকালে শ্রীমঙ্গল থানায় মৌখিকভাবে জানানো হয়। আজ সন্ধ্যার কিছু আগে স্থানীরা ওই গ্রামের একটি ধানক্ষেতে তার মরদেহ দেখতে পায়। পরে তারা পুলিশকে খবর দেয়। মাহিনের ঘারে ও কানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। মাহিন সিন্দুরখান ইউনিয়নের সাইটুলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন সরদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধারের পর সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তবে কী কারণে হত্যা করা হয়েছে—এ বিষয়ে তদন্ত চলছে।