নিখোঁজের ২ দিন পর রাজশাহীতে কলেজছাত্রের লাশ উদ্ধার

Looks like you've blocked notifications!

নিখোঁজের দুদিন পর রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুরের রেললাইন থেকে হাসিবুর রহমান সাগর (১৯) নামের এক কলেজছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে লাশটি উদ্ধার করা হয়।

নিহত সাগর বেলপুকুর গ্রামের সাহাদ আলীর ছেলে। তিনি বেলপুকুর আইডিয়াল ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন।

সাগরের বাবা সাহাদ আলী জানান, ঈদের দ্বিতীয় দিন নাটোরের লালপুরে গ্রিন ভ্যালি পার্কে বেড়াতে যান সাগর। এরপর সেখান থেকে বাড়িতে ফেরেন তিনি। পরে বুধবার সন্ধ্যায় তিনি বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। ওইদিন রাতে অনেক খোঁজাখুঁজি করেও তাঁর সন্ধান না পেয়ে বেলপুকুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

এর মধ্যে আজ শুক্রবার ভোরে মা ও খালা হাসিবুলের খোঁজে বের হন। খোঁজাখুঁজির একপর্যায়ে বেলপকুর রেলগেটের পূর্ব পাশের সিগনালের সামনে হাসিবুলের লাশ পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করেন তাঁরা। তাঁদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে গিয়ে বেলপুকুর থানা পুলিশকে খবর দেন।

বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, লাশ দেখে আমরা সিআইডিকে খবর দেই। রাজশাহী থেকে সিআইডি টিম এসে লাশের আলামত সংগ্রহ করেছে। এ ছাড়া ঘটনাস্থল রেলওয়ের জিআরপি থানার অধীনে। তাই, জিআরপি থানা পুলিশকে খবর দেওয়া হয়েছে। জিআরপি থানা পুলিশ এলে মামলা যদি জিআরপিতে হয়, তাহলে লাশ তারা নিয়ে যাবে।

ওসি মনিরুজ্জামান বলেন, ‘নিহত সাগরের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, তাঁকে মেরে রেললাইনের পাশে লাশ ফেলে রেখে গেছে হত্যাকারীরা।