নিখোঁজের ৮ দিন পর নরসিংদীতে শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার

Looks like you've blocked notifications!
৮ দিন পর শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধারের পর এলাকাবাসীর ভিড়। ছবি : এনটিভি

নরসিংদীর বেলাবোতে নিখোঁজের আট দিন পর ৪ বছরের এক শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার দুপুরে বিন্নাবাইদ ইউনিয়নের মেরাতলীকান্দা গ্রামের একটি ঝোঁপ থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে পুলিশ।

উদ্ধার হওয়া শিশু সোহানা (৪) মেরাতলীকান্দা গ্রামের সোহেল মিয়ার মেয়ে। সে তার নানা মাসুদ মিয়ার বাড়িতে থাকত। বাবার বাড়ি ময়মনসিংহ জেলার গৌরীপুর থানার টেঙ্গাপাড়া গ্রামে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, গত ১৯ ডিসেম্বর শিশু সোহানা নিখোঁজ হয়। একাধিক জায়গায় খোঁজাখুজি করেও কোথাও পাওয়া যায়নি। এরই মধ্যে সোমবার দুপুর আড়াইটার দিকে বাড়ির পাশে আড়িয়াল খাঁ নদের তীরে একটি ঝোঁপে শিশুটির মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

শিশুটির নানা মাসুদ মিয়া বলেন, ‘নিখোঁজ হওয়ার পর থানায় গিয়েছি জিডি করতে। কিন্তু পুলিশ বলে আড়িয়াল খাঁ নদে খোঁজ করতে। তাই পরে আর জিডি করা হয়নি। আমার ধারণা শিশু নাতনিকে কেউ ধর্ষণের পর হত্যা করেছে। আমি এ ঘটনার সুষ্ঠ বিচার চাই।’

নিহত শিশুটির বাবা সোহেল মিয়া বলেন, ‘আমার নিষ্পাপ শিশুটিকে নির্যাতন করে যে হত্যা করেছে আমি তার ফাঁসি চাই।’

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তানভীর আহমেদ বলেন, ‘আমরা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। এলাকাবাসীর অনেকেই বলেছে, যেদিন শিশুটি নিখোঁজ হয়, সেদিন তার পরনে কাপড় ছিল না। তাই ধর্ষণের বিষয়টি কতটুকু সত্য তদন্ত করে দেখছি। একই সঙ্গে হত্যার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।’