নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার, ২ কিশোর আটক

Looks like you've blocked notifications!
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে নিখোঁজের ৩ দিন পর মো. মিয়া নামে এই শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে নিখোঁজের তিন দিন পর এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে বাড়ির পাশে পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ওই শিশুর নাম মো. রনি মিয়া (৬)। সে উপজেলার সদর ইউনিয়নের কুলিকুণ্ডা গ্রামের রহিম উদ্দিনের ছেলে এবং কুলিকুণ্ডা দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ ও শিশুটির পরিবার সূত্রে জানা যায়, গত ২৮ ফেব্রুয়ারি একই ইউনিয়নের দাঁতমণ্ডল গ্রামের ওরসে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় রনি। রাতে বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন তার সন্ধানে মাইকিং করে। না পাওয়ায় নাসিরনগর থানায় সাধারণ ডায়েরি করে। এর তিন দিন পর বাড়ির পাশেই একটি পুকুর থেকে মিলে ওই শিশুর মরদেহ।

পরিবারের লোকজন এ হত্যাকাণ্ডের সঙ্গে একই গ্রামের দুই কিশোরের সম্পৃক্ততার কথা তুললে অভিযান চালিয়ে দুই কিশোরকে আটক করে পুলিশ। পরে জিজ্ঞাসাবাদে তারা হত্যার কথা স্বীকার করে বলে জানিয়েছে পুলিশ। গ্রেপ্তার হওয়া দুই কিশোর হলো কুলিকুন্ডা গ্রামের রিফাত মিয়া (১৩) ও  লিটন (১৭)।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুল্লাহ সরকার বলেন, পরিবারের দাবির পরিপ্রেক্ষিতে দুই কিশোরকে আটক করা হয়। তারা জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করে।

ওসি আরও বলেন, শিশুরটির কাছে একটি মোবাইল ফোন ছিল। সম্ভবত এটি ছিনিয়ে নেওয়ার জন্য তাকে হত্যা করা হয়েছে।