নির্দলীয় সরকার ছাড়া বিএনপি কোনো নির্বাচনে যাবে না : শামা ওবায়েদ

Looks like you've blocked notifications!
ফরিদপুরে নবগঠিত নগরকান্দা পৌর ও লস্করদিয়ায় ইউনিয়ন কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথি বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিঙ্কু। ছবি : এনটিভি

বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিঙ্কু বলেছেন, নির্দলীয় নিরপেক্ষ সরকার ছাড়া এই সরকারের অধীনে কোনো নির্বাচনে যাবে না বিএনপি। 

ফরিদপুরের নগরকান্দার লস্করদিয়ায় এক পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন। আজ শুক্রবার বিকেলে স্বেচ্ছাসেবক দলের নবগঠিত নগরকান্দা পৌর ও  ইউনিয়ন কমিটি এই পরিচিতি সভার আয়োজন করে। 

যারা দেশের হাজার হাজার কোটি টাকা লুটপাট করে বিদেশে পাঠায়, সেই সরকার কীভাবে বৈধ থাকে—এমন প্রশ্ন রেখে শামা ওবায়েদ বলেন, ‘গণ-আন্দোলনের মধ্যমেই এই সরকারের পতন ঘটানো হবে।’

নগরকান্দা উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাহামুদুল হাসান মিরানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন নগরকান্দা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান মুকুল, নগরকান্দা উপজেলা বিএনপির জ্যেষ্ঠ সহসভাপতি হাবিবুর রহমান বাবুল তালুকদার, নগরকান্দা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শওকত আলী শরীফসহ স্বেচ্ছাসেবক দলের নব গঠিত কমিটির নেতারা।