নির্বাচনে সরকারের কোনো ভূমিকা নেই : ওবায়দুল কাদের

Looks like you've blocked notifications!
আজ বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ফেনী সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ছবি : এনটিভি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের দরকার নেই। দরকার নিরপেক্ষ নির্বাচন কমিশন। নির্বাচনের ক্ষেত্রে সরকারের কোনো ভূমিকা নেই। গাধা যেমন ঘোলা করে পানি খায়, বিএনপিও পানি তেমনি ঘোলা করে নির্বাচনে আসবে। নির্বাচনে অংশগ্রহণ করা বিএনপির অধিকার, সুযোগ নয়।

আজ বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ফেনী সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

এসময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি চোখে সরষে ফুল দেখছে। আন্দোলন করার জন্য তাদের তো কোনো নেতাই নেই। তারা যদি কখনো সরকার গঠন করতে পারে, তখন তাদের সরকার প্রধান কে হবে, তারও কোনো তথ্য দিতে পারেননি মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ওবায়দুল কাদের আরও বলেন, নির্বাচন যথাসময়ে হবে এবং বিএনপিসহ সবাই অংশগ্রহণ করবে। বাংলাদেশের সংবিধান সারা বিশ্বে প্রশংসিত। এ সংবিধানের আলোকেই নির্বাচন হবে।

দ্রব্যমূল্য নিয়ে সড়কমন্ত্রী বলেন, বাংলাদেশে দ্রব্যমূল্য ভারসাম্যে রয়েছে। সরকার তা নিয়ন্ত্রণে রেখেছে। ইউক্রেনে যুদ্ধের প্রতিক্রিয়ায় সারা বিশ্বেই জিনিসপত্রের দাম বেড়েছে। সে হিসেবে আমাদের দেশ বেশ ভাল আছে।

সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে উপস্থিত ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ফেনীর জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীসহ দলীয় নেতা ও প্রশাসনের কর্মকর্তারা।