নীলফামারীতে দুই প্রতিষ্ঠানকে জরিমানা, ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

Looks like you've blocked notifications!
নীলফামারীতে দুই প্রতিষ্ঠানকে জরিমানা। ছবি : এনটিভি

নীলফামারীর ডিমলায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দুই প্রতিষ্ঠানের কাছ থেকে ১০ হাজার টাকা জরিমানা আদায় এবং প্রয়োজনীয় কাগজ ও নিবন্ধন না থাকায় লাইফ কেয়ার হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করা হয়েছে। আজ সোমবার বিকেলে এ অভিযান পরিচালনা করা হয় বলে জানান ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বেলায়েত হোসেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, নিবন্ধন ও প্রয়োজনীয় কাগজ দেখাতে ব্যর্থ হওয়ায় হাসপাতালটি সিলগালা করে পাঁচ হাজার টাকার জরিমানা করা হয়। পরে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপক তাজুল ইসলাম জরিমানার টাকা পরিশোধ করেন। 

এদিকে ঝুনাগাছ চাপানি ইউনিয়নের তালতলা বাজার এলাকায় অভিযানকালে কোহিনুর ফার্মেসিতে বেশি দামে সিরাপ বিক্রির অভিযোগের সত্যতা মেলায় ফার্মেসির মালিক বাবলুর রহমানকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন জানান, ডায়াগনস্টিক সেন্টারটি সিলগালা করে দেওয়া হয়েছে এবং সেখানে যে রোগী ছিল তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থানান্তরিত করা হয়। এ ছাড়া ফার্মেসিতে নাপা সিরাপের গায়ে থাকা ২০ টাকা দাম টেম্পারিং করে ৩৫ টাকায় বিক্রি করছিলেন ওই ব্যবসায়ী।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা রাশেদুজ্জামান।