নীলফামারীতে ভোক্তা অধিদপ্তরের অভিযান, তিন প্রতিষ্ঠানকে জরিমানা

Looks like you've blocked notifications!
খাদ্যদ্রব্যের মান ঠিক না থাকায় গতকাল সোমবার নীলফামারীতে তিন প্রতিষ্ঠানকে ভোক্তা অধিদপ্তরের জরিমানা। ছবি : এনটিভি

নীলফামারীতে খাদ্যদ্রব্যের মান ঠিক না থাকায় শহরের তিনটি প্রতিষ্ঠানের কাছ থেকে সাড়ে পাঁচ হাজার টাকা জরিমানা আদায় করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। গতকাল সোমবার দুপুরে জেলা শহরের হাজী মহসিন সড়ক ও উকিলের মোড় এলাকা থেকে এই জরিমানা আদায় করা হয়।

হাজী মহসিন সড়কের সুকন্যা মিষ্টান্ন ভাণ্ডার থেকে চার হাজার, উকিলের মোড়ের একটি ফলের দোকান থেকে ৫০০ এবং একটি মাংসের দোকান থেকে এক হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

পণ্যের মূল্য তালিকা প্রদর্শন, বেশি দামে পণ্য বিক্রি এবং ভেজাল ও নকল পণ্য বিক্রি করার অভিযোগের ভিত্তিতে  অভিযানটি পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নীলফামারী কার্যালয়ের সহকারী পরিচালক শামসুল আলম।

এ সময় নিরাপদ খাদ্য পরিদর্শক মরতুজ আলী বলেন, ‌‌‌‌‘জরিমানার টাকা সঙ্গে সঙ্গে পরিশোধ করেন ব্যবসায়ীরা। হাজী মহসিন হক সড়ক এবং উকিলের মোড় ছাড়াও শহরের বড় বাজার কিচেন মার্কেট মনিটরিং করা হয়।’

অভিযানে উপস্থিত ছিলেন জেলা কৃষি বিপণন কর্মকর্তা এরশাদ আলম খান, নিরাপদ খাদ্য পরিদর্শক মরতুজ আলী, সদর উপজেলা স্যানিটারি পরিদর্শক দুলাল হোসেন ও নীলফামারী থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আলমগীর হোসেন প্রমুখ।