নেতাকর্মীদের শুভেচ্ছায় সিক্ত অ্যাডভোকেট সালাম

Looks like you've blocked notifications!
রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আজ রোববার দলের ঢাকা বিভাগীয় নতুন সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদকে ফুলেল শুভেচ্ছা জানান নেতাকর্মীরা। ছবি : সংগৃহীত

বিএনপির ঢাকা বিভাগীয় নতুন সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন। আজ রোববার নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সকাল থেকে দিনব্যাপী ঢাকা বিভাগের বিভিন্ন জেলা, ঢাকা মহানগর ও তাঁর নিজ এলাকা মুন্সীগঞ্জের লৌহজং-টঙ্গিবাড়ি থেকে বিপুল নেতাকর্মী তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে আসেন। দিনের অগ্রভাগে অ্যাডভোকেট সালামকে ফুলের মালা পরিয়ে দেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

এ ছাড়া শুভেচ্ছা জানান কেন্দ্রীয় নেতা মীর আশরাফ আলী আযম, মীর সরফত আলী সপু, প্রকৌশলী আশরাফ উদ্দিন বকুল, মীর নেওয়াজ আলী নেওয়াজ, তাইফুল ইসলাম টিপু, কাজী রফিক, আরিফুর রহমান তুষারসহ ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, যুবদল এবং বিভিন্ন সংগঠনের নেতারা।

অ্যাডভোকেট সালাম অনুভুতি জানিয়ে বলেন, ‘বিএনপির শীর্ষ নেতৃত্ব আমার ওপর আস্থা রেখে দায়িত্ব দিয়েছেন। নিষ্ঠা ও সততার সঙ্গে দায়িত্ব পালন করে এই আস্থার সম্মান দেয়ার চেষ্টা করবো ইনশাআল্লাহ।’

সালাম বলেন, ‘যার আদর্শ ও প্রেরণায় এ পর্যন্ত এসেছি, আজকে সেই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার পা ছুঁয়ে সালাম করতে পারলে বেশি ভালো লাগত।’ এ সময় তিনি খালেদা জিয়া ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা জানান সালাম।

উল্লেখ্য যে, গত শনিবার রাতে বিএনপি’র জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে অ্যাডভোকেট সালামকে পদন্নোতি দিয়ে ঢাকা বিভাগের পূর্ণ সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনয়নের দায়িত্বেও বিষয়টি জানানো হয়। এতদিন ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ছিলেন ফজলুল হক মিলন। সম্প্রতি তিনি গাজীপুর জেলা বিএনপির সম্মেলনে সভাপতি নির্বাচিত হন।