নেত্রকোনায় এনটিভি পরিবারের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ

Looks like you've blocked notifications!
নেত্রকোনায় এনটিভি পরিবারের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ। ছবি : এনটিভি

শীত মৌসুমের শুরুতেই দরিদ্র ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়েছে বেসরকারি ইন্টারন্যাশনাল টেলিভিশন চ্যানেল লিমিটেড (এনটিভি) পরিবার। এ উপলক্ষে গতকাল সোমবার দুপুরে নেত্রকোনায় এনটিভি পরিবারের পক্ষ থেকে শীতা শীতবস্ত্র বিতরণ করা হয়েছে ।

নেত্রকোনার আটপাড়া উপজেলায় সুখারী ইউনিয়নের প্রত্যন্ত এলাকায় অবস্থিত দেওশ্রী গ্রাম। এনটিভির পরিচালক মোস্তফা সারোয়ার বাবুর পক্ষ থেকে আটপাড়া উপজেলায় সুখারী ইউনিয়নের প্রত্যন্ত এলাকা দেওশ্রী গ্রামের তিন শতাধিক শীতার্ত পরিবারের নারী-পুরুষকে সোমবার এ শীতবস্ত্র (কম্বল ও চাদর) বিতরণ করা হয়।

কম্বল পেয়ে দারুণ খুশি উপজেলার দেওশ্রী গ্রামের শীতার্ত মানুষ। শীতসহ নানা দুর্যোগে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ায় ধন্যবাদ জানান এনটিভি পরিবারের সদস্যদের।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন আটপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাকিল আহমেদ। এ সময় এনটিভির পরিচালক মোস্তফা সারোয়ার বাবু অসহায় শীতার্তদের হাতে চাদর ও কম্বল তুলে দেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন আটপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উজ্জ্বল কান্তি সরকার, সুখারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.শাহজাহান, এনটিভির নেত্রকোনা স্টাফ করেসপনডেন্ট ভজন দাসসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

আটপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উজ্জ্বল কান্তি সরকার বলেন, ‘শীতের শুরুতেই সামর্থহীন পরিবারগুলোর কষ্ট লাগবে এনটিভি পরিবার যে উদ্যোগ গ্রহণ করেছেন তা সত্যিই প্রশংসার দাবিদার।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাকিল আহমেদ, বলেন, ‘সরকারের পাশাপাশি বেসরকারিভাবে বিভিন্ন প্রতিষ্ঠান পরিবারের সদস্যরা শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো একটি ব্যতিক্রমী উদ্যোগ।‘ তিনি আটপাড়া উপজেলার এই প্রত্যন্ত অঞ্চলে শীতবস্ত্র বিতরণের জন্য ধন্যবাদ জানান এনটিভি পরিবারকে।

এ সময় এনটিভি পরিবারের সদস্যরা সব প্রকার দুর্যোগে অসহায় মানুষের পাশে এসে দাঁড়ায়। অসহায় মানুষের পাশে এ সহযোগিতা অব্যাহত থাকবে বলেন এনটিভি পরিচালক মোস্তফা  সারোয়ার বাবু।