নেত্রকোনায় টর্নেডোতে নৌকাডুবে তিন মৎস্যশিকারির মৃত্যু

Looks like you've blocked notifications!

নেত্রকোনা জেলার বিভিন্ন হাওরে শুক্রবার রাতে টর্নেডোর কবলে পড়ে নৌকাডুবে তিন মৎস্যশিকারির মৃত্যু হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাত আনুমানিক পৌনে ১০টার দিকে হঠাৎ করে নেত্রকোনা জেলার মদন, আটপাড়া ও মোহনগঞ্জ উপজেলার ওপর দিয়ে প্রবল বেগে দমকা হাওয়া বয়ে যায়। এ সময় বিভিন্ন হাওরে মাছ ধরতে গিয়ে নৌকাডুবিতে তিন মৎস্য শিকারির মৃত্যু হয়।

স্থানীয়রা জানায়, মদন উপজেলার মাঘান ইউনিয়নের নয়াপাড়া গ্রামের সওদাগর মিয়ার ছেলে রফিকুল ইসলাম (৩৬) নামে এক মৎস্যশিকারি শুক্রবার রাতে মান্দারকাটা হাওরে মাছ শিকার করতে গিয়ে দমকা হাওয়ার কবলে পড়ে নৌকাডুবে নিখোঁজ হয়। খবর পেয়ে পুলিশ আজ শনিবার সকালে হাওর থেকে তার মৃতদেহ উদ্ধার করে।

এদিকে আটপাড়া উপজেলার দুওজ ইউনিয়নের কৈলং গ্রামের জব্বার ফকিরের ছেলে দিলোয়ার হোসেন দিলু (৩২) নামে এক মৎস্য শিকারি শুক্রবার রাতে গণেশের হাওরের মাছ শিকার করতে গিয়ে প্রবল দমকা বাতাসে নৌকাডুবে নিখোঁজ হয়। খবর পেয়ে গ্রামবাসী অনেক তল্লাশির পর হাওর থেকে তার মৃতদেহ উদ্ধার করে।

অপরদিকে মোহনগঞ্জ উপজেলার দরুণ বানিহারী গ্রামের বজলু মিয়ার ছেলে রাসেল (৩৫) নামে এক মৎস্যশিকারি শুক্রবার রাতে ডিঙ্গাপুতার হাওরে মাছ শিকার করতে গিয়ে দমকা হাওয়ায় নৌকা উল্টে পানিতে ডুবে নিখোঁজ হয়। খবর পেয়ে পুলিশ গ্রামবাসীর সহায়তায় ফায়ার সার্ভিসের লোকজন আজ শনিবার দুপুরে হাওরে তল্লাশি চালিয়ে তার মৃতদেহ উদ্ধার করে।

নেত্রকোনার জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ জেলার তিন উপজেলায় টর্নেডোতে নৌকাডুবে তিন মৎস্যশিকারির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।