নেত্রকোনায় বখাটের ছুরিকাঘাতে স্কুলছাত্রী খুন

Looks like you've blocked notifications!
নেত্রকোনার বারহাট্টা উপজেলার প্রেমনগর ছালিপুরা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী নিহত মুক্তি রানী বর্মণ। ছবি : এনটিভি

নেত্রকোনার বারহাট্টায় প্রেমে ব্যর্থ হয়ে মুক্তি রানী বর্মণ (১৫) নামে এক স্কুলছাত্রীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। আজ মঙ্গলবার স্কুল থেকে বাড়ি ফেরার পথে প্রেমনগর ছালিপুরা গ্রামে এ ঘটনা ঘটে।

ছালিপুরা গ্রামের কাউসার মিয়া তার সহযোগীদের নিয়ে ছুরিকাঘাতে হত্যা করে মুক্তিকে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মুক্তি রানী বর্মণ জেলার বারহাট্টা উপজেলার প্রেমনগর ছালিপুরা গ্রামের নিখিল চন্দ্র বর্মণের মেয়ে। সে প্রেমনগর ছালিপুরা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী এবং বারহাট্টা নারী প্রগতি সংঘের ইয়্যূথ গ্রুপের সদস্য। বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে একই গ্রামের কাউসার মিয়া প্রায়ই উত্ত্যক্ত করত তাকে। প্রেমে সারা না দেওয়ায় আজ বেলা ২টার দিকে স্কুল থেকে বাড়ি ফেরার পথে কাউসার তার কয়েক সহযোগীকে নিয়ে মুক্তির পথ আটকায়। একপর্যায়ে সে ছুরি দিয়ে মুক্তিকে আঘাত করে। এলাকাবাসী তাকে উদ্ধার করে বারহাট্টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। হাসপাতালে নেওয়ার পথে বিকেল ৪টার দিকে সে মারা যায়।

বারহাট্টা নারী প্রগতি সংঘের কেন্দ্র ব্যবস্থাপক সুরজিৎ কুমার ভৌমিক এ ঘটনায় তীব্র নিন্দা এবং দোষীদের গ্রেপ্তার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান।

বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন কুমার সাহা জানান, নিহত মুক্তির মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে। এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে।