নেত্রকোনায় বিপুল বিদেশি মদ জব্দ, গ্রেপ্তার ৫

Looks like you've blocked notifications!
নেত্রকোনা জেলা ডিবি পুলিশ দুর্গাপুর উপজেলার ফেনকীকান্দা গ্রামে অভিযান চালিয়ে বিভিন্ন ব্র্যান্ডের ভারতীয় ১০২ বোতল মদসহ এই পাঁচজনকে গ্রেপ্তার করেছে। ছবি : এনটিভি

নেত্রকোনায় ডিবি পুলিশের অভিযানে বিপুল বিদেশি মদ জব্দ করা হয়েছে। সেই সঙ্গে ঘটনায় জড়িত এক নারী ও তিন ভাইসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে।

জেলা ডিবি পুলিশের একটি চৌকস দল গতকাল বুধবার গভীর রাতে দুর্গাপুর উপজেলার ভারতীয় সীমান্তের ফেনকীকান্দা গ্রামে মোহাম্মদ আলীর বসত ঘর থেকে অভিযান চালিয়ে ১০২ বোতল বিভিন্ন ব্র্যান্ডের ভারতীয় মদসহ এই পাঁচ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

জেলা ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, পুলিশ সুপার আকবর আলী মুনসী স্যারের নির্দেশে গতকাল গভীর রাতে ডিবির উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ আব্দুল ওয়াহাবের নেতৃত্বে এসআই নাফিজুল ইসলাম, সহকারী উপপরিদর্শক (এএসআই) হরিপদ পাল, এএসআই আমিনুল ইসলাম, এএসআই সোহেল রানা সঙ্গীয় ফোর্সসহ দুর্গাপুর উপজেলার ফেনকীকান্দা গ্রামে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

আজ বৃহস্পতিবার তাদের পুলিশ সুপার কার্যালয়ে হাজির করা হয়। এ সময় ফেনকীকান্দা গ্রামের মোহাম্মদ আলীর বসত ঘর থেকে ১০২ বোতল বিভিন্ন ব্র্যান্ডের ভারতীয় মদ ও মদ বিক্রির ১৪ হাজার টাকাসহ মাদক ব্যবসায়ী তিন সহোদর ভাই মোহাম্মদ আলী (২৪), মো. নুরুজ্জামান ওরফে জামাল (২২), কামরুজ্জামান সোহেল (২০) এবং হক মিয়া (২৩) ও তানিয়াকে (২০) গ্রেপ্তার করা হয়।

জব্দ করা মদের আনুমানিক মূল্য এক লাখ ৪৯ হাজার টাকা। এ ব্যাপারে ডিবির এসআই মোহাম্মদ আব্দুল ওয়াহাব বাদী হয়ে আজ দুর্গাপুর থানায় মাদক আইনে মামলা দায়ের করেছেন। আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।