নেত্রকোনা জেলা আ.লীগের সভাপতি আমিরুল, সম্পাদক সামছুর রহমান

Looks like you've blocked notifications!
নেত্রকোনা জেলা আওয়ামী লীগের নতুন সভাপতি অ্যাডভোকেট আমিরুল ইসলাম (বামে) ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সামছুর রহমান। ছবি : সংগৃহীত

অ্যাডভোকেট আমিরুল ইসলামকে সভাপতি ও অ্যাডভোকেট সামছুর রহমানকে সাধারণ সম্পাদক করে নেত্রকোনা জেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আজ মঙ্গলবার বিকেল পৌনে ৫টার দিকে তাদের নাম ঘোষণা করেন। শহরের মোক্তারপাড়া মাঠে অনুষ্ঠিত ত্রিবার্ষিক সম্মেলনের দ্বিতীয় পর্বে নতুন কমিটি ঘোষণা করা হয়।

নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সভাপতি মতিয়র রহমান খানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরুর সঞ্চালনায় সন্মানিত অতিথি হিসেবে সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি।

বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মির্জা আজম, শফিউল আলম চৌধুরী নাদেল, সংস্কৃতিবিষয়ক সম্পাদক অসিম কুমার উকিল, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সদস্য মারুফা আক্তার পপি, উপাধ্যক্ষ রেমন্ড আরেং প্রমুখ।