নেশার টাকার জন্য গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার স্বামী

Looks like you've blocked notifications!
নরসিংদীতে গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যার পর স্বজনদের আহাজারি। ছবি : এনটিভি

নরসিংদীতে নেশার টাকার জন্য গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। হত্যার পর ওই গৃহবধূর মরদেহ রেখে পালিয়ে যায় স্বামী। পরে অভিযান চালিয়ে আটক করে পুলিশ।

আজ সোমবার দুপুরে জেলার পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার ভাগ্যেরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রত্না বেগম (১৮) ভাগ্যেরপাড়া গ্রামের মো. জাকির হোসেনের মেয়ে। অপরদিকে অভিযুক্ত স্বামী আল রাব্বি (১৯) একই গ্রামের আল আমিন মিয়ার ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, নিহত রত্নার সাথে রাব্বির দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। সাত মাস আগে তাদের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পরই রাব্বি মাদকাসক্ত হয়ে পড়ে। নেশার টাকার জন্য প্রায় সময় রাব্বি তার স্ত্রী রত্নাকে মারধর করতো। সর্বশেষ সোমবার দুপুরে শ্বশুরবাড়ি থেকে ১ লাখ টাকা এনে দেওয়ার কথা বলে রাব্বি। এসময় টাকা এনে দিতে অস্বীকৃতি জানালে আবারও মারধর শুরু করে। একপর্যায়ে ছুরি দিয়ে রত্নার পেটে ও গলায় আঘাত করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় স্বামী রাব্বি। পরে এলাকাবাসী রক্তাক্ত অবস্থায় রত্নাকে উদ্ধার করে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

পলাশ থানার ওসি মোহাম্মদ ইলিয়াছ জানান, খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। ঘটনার পর অভিযুক্ত স্বামী পালিয়ে গেলেও পরে অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।